ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত পছন্দের যে খাবার খাবেন না গৌরী
ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত পছন্দের যে খাবার খাবেন না গৌরী

ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত পছন্দের যে খাবার খাবেন না গৌরী

অনলাইন ডেস্ক

মাদককাণ্ডে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ানের দুই সপ্তাহ হতে চললে জেলেই কাটছে দিন। বারবার আদালতের দ্বারস্ত হয়েও জামিন পাননি আরিয়ান। জামিনের ক্ষেত্রে শাহরুখপুত্রের কোন যুক্তিই খাটছে না আদালতের কাছে। তবে আশা ছাড়তে নারাজ শাহরুখ-গৌরী।

আরিয়ান বাড়িতে আসলেই দীপাবলি উদযাপন করবেন মা গৌরী।

ছেলের মুক্তির জন্য নবরাত্রিতে উপোস করেছিলেন গৌরী। আরিয়ান ফিরে না আসা পর্যন্ত ঘরে কোন রকম মিষ্টি খাবার তৈরি হবে না। ‘মান্নাতের’ গৃহ কর্মীদের এমন নির্দেশই দিয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

আনন্দবাজারের ওই প্রতিবেদনে শাহরুখ পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে বলা হয়, ‘মান্নাতের’ এক কর্মী মধ্যাহ্নভোজের জন্য পায়েস রান্না করতে চেয়েছিলেন। আর তা জানতে পেরে তড়িঘড়ি করে তার পায়েস রান্না আটকে দেন গৌরী। তখন কর্মীদের নির্দেশ দেন আরিয়ানের অনুপস্থিতিতে কোনও মিষ্টি তৈরি করা হবে না ঘরে।

আরও পড়ুন


খুমেক হাসপাতালের হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

নাটোরে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

হিন্দু ভাই-বোনদের ভয় নেই, আমরা সংখ্যালঘুবান্ধব সরকার: ওবায়দুল কাদের


আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই হতাশায় ভুগছেন গৌরী। সব কাজও আপাতত স্থগিত রেখেছেন তিনি। জানা গেছে, বিশেষ ধার্মিক না হয়েও দিনের একটি বিশেষ সময়ে প্রার্থনা করছেন তিনি।

গত ৮ অক্টোবর গ্রেফতার হওয়ার পর থেকেই কারাগারে রয়েছেন আরিয়ান। আগামী ২০ অক্টোবর আবার তার জামিনের শুনানি হবে। আলোর উৎসবের আগে কি গৌরী ফিরে পাবেন ছেলেকে? তবে উত্তর স্পষ্ট নয়। সেই পর্যন্ত অপেক্ষা করতে হবে।

news24bd.tv এসএম

;