২১ বছর ভাড়া বাড়িতে থাকার পর নিজস্ব ভবন পেল শ্রীপুর পৌরসভা!

২১ বছর ভাড়া বাড়িতে থাকার পর নিজস্ব ভবন পেল শ্রীপুর পৌরসভা!

Other

ভাওয়াল রাজার দেশ পরিচিত গাজীপুরের শ্রীপুর পৌরসভা হিসেবে খ্যাতি লাভ করে ২০০০ সালে। এর আয়তন ৪৬.৯৭ বর্গ কিলোমিটার। আয়তনের দিক থেকে দেশের দ্বিতীয় বৃহত্তম পৌরসভা। পৌরসভাটি এতোদিন ভাড়া বাড়ীতে থেকে কার্যক্রম পরিচালনা করে আসছিলো।

বুধবার (২০ অক্টোবর) জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ভবনের ফলক উন্মোচন, পৌরসভা চত্বরে পরিবেশবান্ধব গাছ রোপন ও বিশেষ মোনাজাত মাধ্যমে নব নির্মিত নিজস্ব পৌর ভবনের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন গাজীপুর ৩ আসনের সাংসদ ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

৫ কোটি টাকা ব্যয়ে তিন তলা ভবনটি নির্মিত হয়। তার মধ্যে ৪ কোটি টাকা সরকারি তহবিল ও ১ কোটি টাকা পৌরসভার আয় থেকে ব্যয় করা হয়।

 

আরও পড়ুন:

মেয়াদ-বেতন দুটোই বাড়ছে টাইগার কোচ রাসেল ডমিঙ্গোর

পরের দুই ম্যাচ জিতলেও মূল পর্ব অনিশ্চিত টাইগারদের

নবীর ভবিষ্যদ্বাণী, বৃষ্টির মতো বিপদ নেমে আসবে

ডেলিভারি বয় থেকে বিশ্বকাপে অঘটনের নায়ক


উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও তরিকুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাতাব উদ্দিন, শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাফি মড়ল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির হিমু, পৌরসভার কাউন্সিলরসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শ্রীপুর শহরের প্রধান সড়কে নির্মিত আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ভবন থেকে পৌরবাসী ননস্টপ সেবা পাবে বলে আশা করা হচ্ছে।  

news24bd.tv/ নকিব