মূল পর্ব শুরুর আগেই দল ছাড়লেন জয়াবর্ধনে
মূল পর্ব শুরুর আগেই দল ছাড়লেন জয়াবর্ধনে

মূল পর্ব শুরুর আগেই দল ছাড়লেন জয়াবর্ধনে

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের সাবেক চ্যাম্পিয়নদের যদি সুপার টুয়েলভে খেলার জন্য আইসিসির সহযোগী দেশগুলোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে হয় তা নিঃসন্দেহে হতাশাজনক। তবে অনুমিতভাবে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে বাকি দলগুলোকে উড়িয়ে দিয়েই সুপার টুয়েলভ নিশ্চিত করছে কুশল পেরেরার দল।

আগামী ২৪ অক্টোবর বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের মূলপর্বের লড়াই শুরু শ্রীলঙ্কার। এর আগেই দল ছাড়ার ঘোষণা দিয়েছেন মাহেলা জয়াবর্ধনে।

শ্রীলঙ্কা দলের পরামর্শদাতা হিসেবে দলে ছিলেন সাবেক এই অধিনায়ক।

দীর্ঘ কয়েক মাস জৈববলয়ে থাকায় ক্লান্ত হয়েই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন জয়াবর্ধনে। বিশ্বকাপ শুরুর অনেক আগে থেকেই সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন তিনি। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের কোচের দায়িত্ব পালন করেছেন। এছাড়া দ্য হান্ড্রেডে সাদার্ন ব্রেভের কোচের দায়িত্ব পালনের কারণে বহুদিন ধরে দেশের বাইরে তিনি।

আরও পড়ুন:

পূজামণ্ডপে কোরআন রাখা কে এই ইকবাল?

আগামী মাসেই ফেসবুকের প্রতিদ্বন্দ্বী নিয়ে আসছেন ট্রাম্প

পূজামণ্ডপে কোরআন শরিফ রেখে গদা নিয়ে যায় ইকবাল

মানবদেহে প্রতিস্থাপিত হল শূকরের কিডনী


এ বিষয়ে সাবেক শ্রীলঙ্কান অধিনায়ক জয়াবর্ধনে জানান, ‘এটা ভীষণ কষ্টকর। হিসাব করে দেখলাম জুন মাস থেকে এখন পর্যন্ত ১৩৫ দিন আমি জৈববলয় এবং নিভৃতবাসে কাটিয়েছি, আমি ক্লান্ত। তবে ওদের (শ্রীলঙ্কা দল) বিষয়টাও আমি বুঝতে পারছি। ওদের জানিয়েছি যে, বর্তমানে যে প্রযুক্তি রয়েছে তাতে যোগাযোগ করা অসম্ভব কিছু নয়। একজন বাবা হিসাবে নিজের মেয়ের সঙ্গে এতদিন দেখা না করার যন্ত্রণা আশা করছি সবাই বুঝতে পারবে। আমার বাড়ি ফেরাটা জরুরি। ’

news24bd.tv/ নকিব