মধ্যরাতে নারীকণ্ঠে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

মধ্যরাতে নারীকণ্ঠে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

অনলাইন ডেস্ক

ভোলার মনপুরায় এক গৃহবধূকে মধ্যরাতে নারীকণ্ঠে ডেকে পালাক্রমে ধর্ষণ করেছে পাঁচ যুবক। পরে স্থানীয় লোকজন হাত, পা ও মুখ বাঁধা রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা সদর হাসপাতালে ভর্তি করান।

এ ঘটনায় মঙ্গলবার (২৬ অক্টোবর) ভোর রাত ৩টার দিকে পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি শিপনকে আটক করে। তবে ঘটনার সাথে জড়িত অন্য ৪ আসামিকে পুলিশ এখনও ধরতে পারেনি।

 

আটককৃত প্রধান আসামি হলেন, উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৫নং ওয়ার্ডের বাসিন্দা কাইয়ুম হাওলাদারের ছেলে মোঃ শিপন ওরপে আলাউদ্দিন (৩৫)।  

মামলার অপর পলাতক চার আসামি হলেন- মোঃ বেল্লাল মেকার, মোঃ হেলাল, মোঃ ইউসুফ দালাল, মোঃ সেলিম মেকার। এদের সবার বাড়ি উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামে।

এর আগে সোমবার (২৫ অক্টোবর) রাতে ওই গৃহবধূ বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মনপুরা থানায় মামলা করেন।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার (২৪ অক্টোবর) রাতে দুই শিশুসন্তানকে নিয়ে ওই গৃহবধূ নিজ বাড়িতে ঘুমাচ্ছিলেন। রাত ১১টার দিকে নারীকণ্ঠে তার নাম ধরে একাধিকবার ডাক দেয়া হয়। পরে ঘরের দরজা খোলার সাথে সাথে শিপন ওরফে আলাউদ্দিন, বেল্লাল মেকার, হেলাল, ইউসুফ দালাল ও সেলিম মেকার ওই গৃহবধূর হাত, পা ও মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে।

পরে রাত ১টায় স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা হাসপাতালে ভর্তি করে। সোমবার বিকেলে চিকিৎসাধীন থাকা ওই গৃহবধূর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ভোলা জেলা হাসপাতালে পাঠানো হয়।


আরও পড়ুন: 

করোনা: দেশে ২৪ ঘণ্টায় আরও ছয়জনের মৃত্যু

ঘুষ এনে দিতে অস্বীকৃতি, জুনিয়র অফিসারের মাথা ফাটালেন সিনিয়র

নুরের নতুন দলকে জঙ্গি-সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়ে নিষিদ্ধের দাবি, শাহবাগ অবরোধ


এদিকে ঘটনার দিন ওই গৃহবধূর স্বামী সাগরে মাছ ধরতে গিয়েছিলেন। ঘটনা শুনে সোমবার স্বামী বাড়িতে আসলে ওই রাতে বাদী হয়ে ৫ জনকে আসামি করে মনপুরা থানায় মামলা করেন ভুক্তভোগী।

মনপুরা থানার ওসি সাইদ আহমেদ জানান, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় পাঁচজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। প্রধান আসামিকে আটক করা হয়েছে। অপর চারজনকে ধরতে পুলিশি অভিযান চলছে।

news24bd.tv নাজিম