ঘরে ডেকে নিয়ে ২২ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে তছলিম
Breaking News
ঘরে ডেকে নিয়ে ২২ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে তছলিম

ঘরে ডেকে নিয়ে ২২ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে তছলিম

অনলাইন ডেস্ক

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ২২ বছর বয়সী এক বাক-প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তছলিম উদ্দীন (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় দুজনের নাম উল্লেখ করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে ওই কিশোরীর বাবা।

মামলার পরপরই প্রধান আসামি তছলিম উদ্দীনকে উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ গোবিন্দপুরের নিজবাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার অন্য আসামি রাধানগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বর্তমান সদস্য আবু সায়েত ওরফে সহিদুল (৪০) পলাতক রয়েছেন।

গ্রেপ্তারকৃত প্রধান আসামি তছলিম উদ্দীন ছোটদাপ গোবিন্দপুর এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে। অন্য আসামি একই এলাকার আবুল কাশেমের ছেলে আবু সায়েত ওরফে সহিদুল।

মামলা সূত্রে জানা যায়, গত ১ নভেম্বর দুপুরের দিকে ওই কিশোরী তছলিম উদ্দীনের বাড়িতে বেড়াতে যায়। এ সময় তাকে নিজ ঘরে ডেকে নেয় তছলিম। পরে বাক্-প্রতিবন্ধী ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে সে। বাসায় ফিরে ওই প্রতিবন্ধী কিশোরী ইশারা ইঙ্গিতে পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। এরপর কিশোরীর বাবা-মা থানায় মামলা দায়ের করতে যান। মামলার অন্য আসামি আবু সায়েত ওরফে সহিদুল প্রধান আসামিকে বাঁচাতে আপসে মীমাংসার কথা বলে থানা থেকে নিয়ে যাওয়া হয়। পরে ওই কিশোরীকে চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে বিচারের আশ্বাস দিয়েও কোন বিচার না পাওয়ায় শনিবার সন্ধ্যায় ওই কিশোরীর বাবা তছলিম ও ইউপি সদস্যকে আসামি করে আটোয়ারী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

আটোয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ দুলাল উদ্দীন বলেন, রোববার ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করা হবে। মামলার প্রধান আসামি তছলিমকে আজ (৭ নভেম্বর) আদালতে তোলা হবে। মামলার অন্য আসামি পলাতক থাকায় তাকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন


বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার ঘটনায় দেশজুড়ে প্রতিবাদের ঝড়

news24bd.tv এসএম