নেইমার-এমবাপে ম্যাজিকে দারুণ জয় পেল পিএসজি
নেইমার-এমবাপে ম্যাজিকে দারুণ জয় পেল পিএসজি

নেইমার-এমবাপে ম্যাজিকে দারুণ জয় পেল পিএসজি

অনলাইন ডেস্ক

বোর্দের বিপক্ষে পিএসজির একাদশে ছিলেন না আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি এবং তার আরেক সতীর্থ আনহেল ডি মারিয়াও। পেশির চোটে এই ম্যাচে ছিলেন না মেসি। তবে এই দুই জনের অভাব খুব একটা বুঝতে দেননি বাকি দুই তারকা কিলিয়ান এমবাপে ও নেইমার। এই ‍দুই তারকাকে ছাড়া বল দখলের লড়াইয়ে শুরু থেকে এগিয়ে ছিল পিএসজি।

কিন্তু সুযোগ তৈরি করতে পারছি না তারা।

শনিবার রাতে বোর্দের বিপক্ষে লিগ ম্যাচটিতে ৩-২ গোলে দারুণ এক জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেইঁ। এই জয়ে লিগ ওয়ানে শীর্ষস্থান আরও মজবুত করেছে মাওরোসিও পচেত্তিনো শিষ্যরা।

খেলার প্রথম ভাগেই প্রতিপক্ষের মাঠে দুই গোল করেন নেইমার। পরে দ্বিতীয়ার্ধে আরেকটি গোল করেন এমবাপে। ম্যাচের শেষদিকে এলিস ও এমবায়ে নিয়াং বোর্দের পক্ষে দুই গোল শোধ দেন।

২৬তম মিনিটে এগিয়ে যায় পিএসজি। এমবাপের ক্রস ডি-বক্সে দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে দুই খেলোয়াড়ের মাঝ দিয়ে বল জালে পাঠান নেইমার। ৭ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন তিনি। ডি-বক্সে এমবাপেকে পাস দিয়ে এগিয়ে যান তিনি। ফরাসি ফরোয়ার্ডের ব্যাকহিল ফ্লিকে বল পেয়ে ঠিকানা খুঁজে নেন ব্রাজিলিয়ান তারকা।

৬৩ মিনিটে ব্যবধান ৩-০ করেন এমবাপে। জর্জিনো উইজনালডমের কাছ থেকে বল পেয়ে দারুণভাবে বল জালে জড়ান এমবাপে। ৭৮ মিনিটে এক গোল শোধ দেয় বোর্দো।   ইয়াসিন আদলির ক্রসে গোল করেন এলিস। যোগ করা সময়ে তাদের পরের গোলটি করেন এমবায়ে নিয়াং।

১৩ ম্যাচে ১১ জয় ও এক ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে ১০ পয়েন্ট কম নিয়ে দুইয়ে লঁস।

আরও পড়ুন


সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুব মহিলা লীগ নেত্রীর

news24bd.tv এসএম