হবু জামাই শাহিন আফ্রিদির ওপর অসন্তুষ্ট আফ্রিদি

হবু জামাই শাহিন আফ্রিদির ওপর অসন্তুষ্ট আফ্রিদি

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাঘা বাঘা সব দলকে হারিয়ে সেমিফাইনালে উঠেছিল পাকিস্তান। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় কিছু করে দেখাতে পারেনি তারা। ফলাফল বিদায় নিতে হয়েছে বিশ্বকাপ থেকে।

এদিকে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির বড় মেয়ের সঙ্গে শাহিন আফ্রিদির বিয়ে ঠিক হয়ে গেছে।

তাই এবার নিজের হবু জামাইয়ের সেদিনের ম্যাচ নিয়ে তীব্র সমালোচনা করেছেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সেদিনের ম্যাচে ১৯তম ওভারে তিন ছক্কা খেয়েছিল পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির হবু জামাই শাহিন শাহ আফ্রিদি। কিন্তু এবারের বিশ্বকাপে শাহিন শাহ দেখিয়েছে গতির ঝর। ওই ম্যাচেই প্রথম ওভারে এক রান দিয়ে এক উইকেট নিয়েছিলেন তিনি।

ওই তিন ছক্কার আগের বলেই শাহিনের বলে ওয়েডের ক্যাচ হাতছাড়া করেন পাকিস্তানের আরেক পেসার হাসান আলী। এটা শাহীনের জন্য দুর্ভাগ্য ছাড়া আর কিছুই নয়। তারপরও ছেড়ে কথা বলতে রাজি নন শহিদ আফ্রিদি। নিজের মেয়ে জামাইয়ের তিন ছক্কা খাওয়া মানতে পারছেন না। কোনো অজুহাতেই তিনি তিন ছক্কাকে বৈধতা দিতে রাজি নন।

তবে পরাজয়ের দুঃখ ভুলে গিয়ে মেয়ে জামাইকে ওই সেমিফাইনাল থেকে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন আফ্রিদি।

'সামা টিভি'কে দেওয়া এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, শাহিনের একটি বিষয়ে আমি অসন্তুষ্ট। হাসান ক্যাচ ছেড়েছে ঠিক আছে, কিন্তু তার মানে এই নয় যে সে টানা তিন ছক্কা হজম করবে। শাহিনের বলে অনেক গতি আছে। বুদ্ধিমত্তা দিয়ে বোলিং করা উচিত ছিল। ক্যাচ ছাড়ার পর অফ স্টাম্পের বাইরে গতিময় ইয়র্কার দিতে পারত।

হবু জামাই সম্পর্কে তিনি আরও বলেন, শাহিন এভাবে মার খাওয়ার মতো বোলার নয়। টুর্নামেন্টজুড়েই সে দারুণ ছিল। নতুন বলে তার বোলিং দেখে ওয়াসিম আকরাম ও মোহাম্মদ আমিরকে মনে পড়েছে। আশা করি সে এটা থেকে শিখবে ও জীবনের ক্ষেত্রে তা কাজে লাগাবে।

আরও পড়ুন


ফের হাসপাতালে নেওয়া হচ্ছে খালেদা জিয়াকে

news24bd.tv এসএম