পোশাককর্মী তরুণীকে তুলে নিয়ে দুই বন্ধু মিলে রাতভর ধর্ষণ

পোশাককর্মী তরুণীকে তুলে নিয়ে দুই বন্ধু মিলে রাতভর ধর্ষণ

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক পোশাককর্মী তরুণীকে গণধর্ষণের রাতভর গণধর্ষণের অভিযোগ উঠেছে দানিয়াল (২৭) নামের এক সন্ত্রাসীর বিরুদ্ধে। এই ঘটনায় দানিয়ালকে গ্রেফতার করেছে পুলিশ।   

শনিবার (১৩ নভেম্বর) রাতে ফতুল্লার মাসদাইর বাড়ৈভোগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত দানিয়াল বাড়ৈভোগ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, শুক্রবার (১২ নভেম্বর) দিবাগত রাতে কাজ শেষে এক পোশাককর্মী তার আরেক সহকর্মী ছেলের সঙ্গে বাড়ি ফিরছিলেন। এ সময় দানিয়াল ও তার আরেক বন্ধু তাদের পথরোধ করে নানা ধরনের কথাবার্তা বলতে থাকে। এক পর্যায়ে নিজের ইজিবাইকে জোর করে তুলে গ্যারেজে নিয়ে যায় দানিয়াল। পরে সেখানেই প্রথমে তরুণীকে ধর্ষণ করে।

পরে দানিয়ালের আরেক বন্ধু তরুণীকে দ্বিতীয় দফায় ধর্ষণ করে।

তিনি আরও বলেন, এরপরেও তরুণীকে না ছেড়ে সারারাত আটকে রেখে ওই তরুণীকে দুইবন্ধু মিলে রাতভর ধর্ষণ করে। ভোর হলে প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। তাদের কাছ থেকে ছাড়া পেয়ে তরুণী তার কারখানার মালিকসহ স্থানীয় লোকজনকে জানিয়ে থানায় অভিযোগ করে।

ধর্ষণের ঘটনায় ওই তরুণী থানায় মামলা দায়ের করেছেন। দু’জনের মধ্যে একজন দানিয়য়ালকে গ্রেফতার করা হয়েছে বলেও জানায় পুলিশ।

আরও পড়ুন


বিশ্বনবী ফরয সালাতের পর যেসব দোয়া পড়তেন

news24bd.tv এসএম