বঙ্গবন্ধুর খুনিদের ‘জান্নাত’ চেয়ে বহিষ্কার হলেন আ.লীগ নেতা

ফাইল ছবি

বঙ্গবন্ধুর খুনিদের ‘জান্নাত’ চেয়ে বহিষ্কার হলেন আ.লীগ নেতা

অনলাইন ডেস্ক

মোনাজাতের সময় বঙ্গবন্ধুর খুনিদের জান্নাত চেয়েছেন রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খন্দকার আব্দুর রাজ্জাক। এ কারণে তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।  

একই সঙ্গে তাকে দলের সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়েছে। শনিবার দুপুরে পৌর আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এতে তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মনসুর ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ স্বাক্ষর করেছেন।  

এর আগে রাজশাহীর বাগমারায় বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধা জানানোর পর বঙ্গবন্ধুর হত্যাকারীরদের 'জান্নাত' চেয়ে মোনাজাত করা হয়। এতে দলীয় নেতাকর্মীরা ‘আমিনও’ বলেন। উপজেলার তাহেরপুর শহীদ মিনার চত্বরে বৃহস্পতিবার রাতে ওই মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এবং পৌর আওয়ামী লীগের সভাপতি মুনসুর রহমান মৃধাসহ নেতৃবৃন্দ। আর এই মোনাজাত পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক।

আরও পড়ুন


দুর্নীতি শিবচরের নির্বাচন কর্মকর্তাকে সরানোর সিদ্ধান্ত

ভাইরাল হওয়া ১৬ সেকেন্ডের ভিডিওতে মোনাজাতে আবদুর রাজ্জাক বলেন, ‘মাবুদ জাতির জনক এবং তার পরিবারকে যারা হত্যা করেছেন, আল্লাহ তাদের সকলকে জান্নাত দান করে দিও আল্লাহ। ইয়া মাবুদ আমাদের দেশের জননেত্রী শেখ হাসিনা..’। এসময় পৌর মেয়র আবুল কালাম আজাদ ও অন্য আওয়ামী লীগ নেতাদের আমিন বলতে শোনা যায়।

এ সময় তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ উপস্থিত সবাইকে আমিন বলতে শোনা যায়। রাজ্জাকের দাবি, অসাবধানতাবশত এ শব্দটা উচ্চারণ হয়ে গেছে।
news24bd.tv/আলী