পিরোজপুরে নির্বাচনী সহিংসতা: আ’লীগ কর্মীকে কুপিয়ে যখম

সংগৃহীত ছবি

পিরোজপুরে নির্বাচনী সহিংসতা: আ’লীগ কর্মীকে কুপিয়ে যখম

পিরোজপুর প্রতিনিধি:

আগামী ০৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিড়ে বাড়ছে সহিংসতা। পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থীর এক কর্মীকে কুপিয়ে তার ডান হাতের কবজি কেটে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।
 
এছাড়া তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে সাফা ইউনিয়নের নৌকার প্রার্থী হারুন তালুকদারের নির্বাচনী সভা শেষে প্রচারণায় নামেন তার কর্মী-সমর্থকরা।

 

ফুলঝুড়ি পাতাকাটা নামক এলাকায় গেলে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা চালান ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। এতে হারুন তালুকদারের কর্মী বিপ্লব বেপারীর হাতের কবজির প্রায় ৩০ শতাংশ কেটে যায় এবং তিনি মারাত্মকভাবে আহত হন।  

আহত অবস্থায় তাকে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তবে এই প্রতিপক্ষ কারা এ ব্যাপারে এখনও কিছু জানাননি নৌকার প্রার্থী হারুন তালুকদার। তাকে বেশ কয়েকবার ফোন দিয়েও পাওয়া যায়নি।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

news24bd.tv/ কামরুল