শিশুকে ধর্ষণ মামলার ৫ বছর পর আসামি গ্রেপ্তার

আসামি শিপন

শিশুকে ধর্ষণ মামলার ৫ বছর পর আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের চন্দনাইশে এক শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার ৫ বছর পর আসামি শিপনকে (২৭) গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার (২৫ জানুয়ারি) চট্টগ্রামের আনোয়ারা থানার চাতুরী চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় তিনি বলেন, ২০১৭ সালের ১৮ ফেব্রুয়ারি চট্টগ্রামের চন্দনাইশে ৫ বছর বয়সী এক শিশু বাড়ির উঠানে খেলাধুলা করছিল।

এ সময় প্রতিবেশী শিপন শিশুটিকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় শিশুটির মা ওইদিনই চন্দনাইশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। কর্মকর্তা মামলার তদন্ত শেষে ২০১৭ সালের ২১ জুন আদালতে শিপনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। মামলাটি বর্তমানে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ বিচারাধীন।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, ঘটনার পর থেকেই আসামি শিপন আত্মগোপন করে বিভিন্ন স্থানে অবস্থান করতে থাকে। অবশেষে মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আনোয়ারা থানার চাতুরী চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিপন ধর্ষণের কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন


বাসযোগ্য হচ্ছে না পূর্বাচল, ভুল মানুষদের হাতে প্লট

news24bd.tv এসএম