ট্রাকচাপায় রাবি ছাত্র নিহত: জানাজায় শিক্ষক-সহপাঠীদের ঢল
ট্রাকচাপায় রাবি ছাত্র নিহত: জানাজায় শিক্ষক-সহপাঠীদের ঢল

মাহমুদ হাবীব হিমেলের জানাজায় শিক্ষক-সহপাঠীদের ঢল

ট্রাকচাপায় রাবি ছাত্র নিহত: জানাজায় শিক্ষক-সহপাঠীদের ঢল

অনলাইন ডেস্ক

ট্রাকচাপায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গ্রাফিক্স ডিজাইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদ হাবীব হিমেলের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে এই জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এর আগে বিশ্ববিদ্যালয়ের শহীদ স্মৃতি সংগ্রহশালা মুক-মঞ্চে নিহত হিমেলের কফিনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও সংগঠন শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন।

জানাজায় বিপুল সংখ্যক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন।

জানাজা শেষে বেলা ১১টায় মরদেহের দাফন কাজ সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষক-শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনে মরহুমের গ্রামের বাসা নাটোরের উদ্দেশ্য রওনা দিয়েছে।

এর আগে সকাল ৯ টায় রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মর্গ থেকে লাশ বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয় মসজিদ প্রাঙ্গণে জানাযা নামাযের জন্য লাশটি নিয়ে আসা হয়।

উল্লেখ্য, রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হলের সামনে নির্মাণাধীন বিজ্ঞান ভবনের পাশে ট্রাকচাপায় নিহত হন মাহবুব হাবিব হিমেল। এরপর থেকে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সহপাঠী হত্যার বিচারের দাবি তুলে আন্দোলন করছেন। তারা পাঁচটি ট্রাকে আগুন ধরিয়ে দেন। এছাড়া ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে সহপাঠী হত্যার বিচার দাবি করেন শিক্ষার্থীরা।

আরও পড়ুন


মেয়ে পড়তে গেছে যুক্তরাষ্ট্রে : পরিবারকে ‘একঘরে’ করল মসজিদ কমিটি

news24bd.tv এসএম