ভাগ্নির মরদেহের কাছেই ডুবুরিরা পেল খালার মরদেহ

মরদেহ উদ্ধার

ভাগ্নির মরদেহের কাছেই ডুবুরিরা পেল খালার মরদেহ

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদী থেকে খালার মরদেহও উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সোমবার দুপুর ১টার দিকে তারা পাথরবাড়িয়া এলাকায় গড়াই নদীতে ডুবে গেলে চার ঘণ্টার চেষ্টায় স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ভাগ্নি ১৩ বছর বয়সী মিমের মরদের উদ্ধার করতে সক্ষম হয়।

সন্ধ্যার পরে খুলনা থেকে ডুবুরি দল এসে নেমেই উদ্ধার করে খালা চামেলি খাতুনের মরদেহ। যেখানে ডুবে গিয়েছিল তার ২৫ হাতের মধ্যেই ছিল মরদেহটি।

জানা গেছে, খোকসা উপজেলার দুধরাজপুরের সপ্তম শ্রেণীর ছাত্রী মিম খাতুন (১৩)। নানার বাড়িয়ে বেড়াতে এসে খালা  চামেলি খাতুনসহ অন্যদের সঙ্গে পাথরবাড়িয়া এলাকায় গড়াই নদীতে গোছল করতে নামেন তারা। সোমবার দুপুর ১টার দিকে চামেলি ও মিম নদীর খনন করা অংশে গভীর পানিতে তলিয়ে যায়। উপরে উঠতে না দেখে অন্যরা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন ছুটে আসে।

তারা কুমারখালী ফায়ার সার্ভিসে খবর দেয়। নিখোঁজ চামেলি খাতুনের বাড়ি কুমারখালীর মুলগ্রামে।  
 
কুমারখালী ফায়ার স্টেশনের পরিদর্শক বখতিয়ার উদ্দিন জানান, খুলনা থেকে লিডার সাইদুল ইসলামের নেতৃত্বে ৩ সদস্যের ডুবুরি দল আসেন সন্ধ্যায়। ইফতারের পরপর দুইজন নদীতে নামেন। ৫ মিনিটের মধ্যেই যেখানে ডুবে গিয়েছিল তার অন্তত ২৫ হাত দূরে মরদেহ পেয়ে যান ডুবুরি হুমায়ন আহমেদ। মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/রিমু