সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে সমাবেশ

হামলাকারীদের গ্রেপ্তারর দাবিতে মানববন্ধন।

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে। শনিবার সকালে জেলা শহরের টাউন হলের মোড়ে বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার উদ্যোগে এই মানববন্ধন আয়োজন করা হয়।  

মানববন্ধনে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সংহতি প্রকাশ করেন।

বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার সংগঠনের সভাপতি মো. ইদ্রিসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন- নোয়াখালী সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি মো. আবুল হাশেম, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মো. হানিফ, দৈনিক প্রথম আলোর মাহবুবরু রহমান, দৈনিক সচিত্র নোয়াখালী সম্পাদক আমিরুল ইসলাম হারুন, ইনডিপেনডেন্ট টেলিভিশনের আবু নাছের মঞ্জু, দৈনিক অর্থনীতি প্রতিদিনের জেলা প্রতিনিধি অহিদ উদ্দিন মুকুল, কলকাতা টিভির জেলা প্রতিনিধি এ.আর. আজাদ সোহেল, বাংলাদেশ প্রেসের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান বাবু প্রমুখ।

এ সময় সাংবাদিকদের সঙ্গে সংহতি প্রকাশ করেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমদাদ হোসেন কৈশোর, লেখক গবেষক ফখরুল  ইসলাম, উন্ণয়ন সংস্থা এন রাশের প্রধান নির্বাহী আবুল হাশেম প্রমুখ।

বক্তারা নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলাকালে ঢাকায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।


(নিউজ টোয়েন্টিফোর/সোহাগ/তৌহিদ)

সম্পর্কিত খবর