সেনা সদস্য খুন, রাতভর অভিযানে অস্ত্রসহ আটক ২

সেনা সদস্যকে হত্যায় ব্যবহৃত হাসুয়া উদ্ধার, গ্রেপ্তার ২

সেনা সদস্য খুন, রাতভর অভিযানে অস্ত্রসহ আটক ২

শেখ রুহুল আমিন,ঝিনাইদহ

ঝিনাইদহে ডাকাতদলের ধারালো অস্ত্রের আঘাতে সেনা সদস্য নিহতের ঘটনায় রাতভর অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে ঝিনাইদহ সদর উপজেলা বোড়াই গ্রাম থেকে মিজানুর রহমান ও চুয়াডাঙ্গার বদরগঞ্জ থেকে আকিমুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। পরে আকিমুলের দেওয়া তথ্য মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়া উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের হাওনঘাটা নামক স্থানে ডাকাতদলের ধারালো অস্ত্রের আঘাতে সাইফুল ইসলাম (৩২) নামে এক সেনা সদস্য নিহত হন।

টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের মেডিকেল কোরের ল্যান্স-কর্পোরাল ছিলেন তিনি। নিহত সাইফুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের হাবিবুর রহমান হাবুর ছেলে।

রাতেই নিহতের পিতা হাবিবুর রহমান বাদি হয়ে অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করে। রাতভর পুলিশ চিরুনি অভিযান চালিয়ে ঝিনাইদহ সদর উপজেলা বোড়াই গ্রাম থেকে মিজানুর রহমান ও চুয়াডাঙ্গার বদরগঞ্জ থেকে আকিমুল ইসলাম নামে দুইজনকে গ্রেপ্তার করে।

পরে আকিমুলের দেওয়া তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত হাসুয়া উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান হাসপাতালে ছুটে যান। তিনি দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযানের আদেশ দেন।

উল্লেখ্য নিহত সেনাবাহিনীর সদস্য সাইফুল ইসলাম গত ১৭ তারিখ থেকে ঈদের জন্য দশদিনের ছুটি নিয়ে বাড়িতে এসেছিল।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)