বগুড়ায় ‌‘বন্দুকযুদ্ধে’ জেএমবি'র আমির নিহত

জেএমবি'র বাংলাদেশ শাখার আমির নিহত

বগুড়ায় ‌‘বন্দুকযুদ্ধে’ জেএমবি'র আমির নিহত

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জে পুলিশের সঙ্গে গুলি বিনিময়ে পুরাতন জেএমবি'র বাংলাদেশ শাখার আমির খোরশেদ ওরফে মাষ্টার ওরফে সামিল নিহত হয়েছে। এ সময় সেখান থেকে বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি, একটি বার্মিজ চাকু ও একটি চাপাতি উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সোনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ৬ নভেম্বর রাত আনুমানিক দেড়টায় শিবগঞ্জ উপজেলার পিরবের তাঁতিপুকুর এলাকায় টহল পুলিশের উপর একদল দুষ্কৃতকারী হামলা চালালে পুলিশ পাল্টা গুলি চালায়।

এতে দুস্কৃতকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে এক যুবককে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়। কিন্তু অধিক রক্তক্ষরণে পথিমধ্যে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতালের চিকিৎসক জানান।

আহত অবস্থায় ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হলে তার নাম খোরশেদ এবং সে জামালপুরের সরিষাবাড়ী থানার ঘোনার পাড়ার আব্দুল খালেকের ছেলে বলে জানায়।

পুলিশ আরো জানায়, নিহতের দেওয়া নাম ঠিকানা অনুযায়ী খোঁজখবর নিয়ে জানা যায় খোরশেদ পুরাতন জেএমবি’র বাংলাদেশ শাখার আমির। মাস্টার ওরফে সামিল নামে সে সাংগঠনিকভাবে পরিচিত ছিল। পুলিশের ওপর হামলার ঘটনায় এসআই আহসান এবং কন্সটেবল সাব্বির আহত হয়েছেন। তাদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লাশের ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/রউফ/তৌহিদ)

সম্পর্কিত খবর