‘মানুষের ভোটে নয়, আ.লীগ জিতেছে গায়েবী ভোটে’

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। 

‘মানুষের ভোটে নয়, আ.লীগ জিতেছে গায়েবী ভোটে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘আওয়ামী লীগ মানুষের ভোটে জেতেনি, গায়েবী ভোটে জয়ী হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, এখন শেখ হাসিনার নেতৃত্বে যে নতুন গভর্নমেন্ট তৈরি হবে তা হবে ‘গভর্নমেন্ট অব দি বিজিবি বাই দি র‌্যাব এবং ফর দি পুলিশ’।  

রিজভী বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

রিজভী বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচন ১৯৭৩ সালের নির্বাচনের চাইতেও কুৎসিত।

৩০ ডিসেম্বরের নির্বাচনের পর দেশ আরও একধাপ তমাসাচ্ছন্ন বর্বর যুগে প্রবেশ করল। নির্বাচনের নামে নিষ্ঠুর রসিকতা করে এখন জনপদের পর জনপদে ধানের শীষের নেতাকর্মী ও সমর্থকদের ওপর চলছে পৈশাচিক বর্বরতা। ভেঙে ফেলা হচ্ছে নিরীহ মানুষের ঘর-বাড়ি, দোকান, বাজার। করা হচ্ছে অগ্নিসংযোগ।
বিরোধী দলের নেতাকর্মীদের ঘর ছাড়া, এলাকা ছাড়া, গ্রেপ্তারে রীতিমতো হিড়িক শুরু হয়েছে। নানা হয়রানিসহ শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছে। অনেকে নিহত হয়েছেন। ব্যাবসা প্রতিষ্ঠান-কৃষি খামার-সহায়-সম্পদের ওপর বেপরোয়া হানা দেয়া হচ্ছে অবিরাম।

‘সবচেয়ে মর্মস্পর্শী ঘটনা ঘটেছে নোয়াখালীতে। সেখানে এক সিএনজি চালকের স্ত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গণ ধর্ষণ করা হয়েছে। আওয়ামী লীগের ১০/১২ জন কর্মী নোয়াখালীর সুবর্ণচর এলাকার মধ্যব্যাগারে ৪ সন্তানের জননী ও সিএনজি চালকের স্ত্রীকে নৌকা মার্কায় ভোট দিতে বলে। এ নিয়ে কথা কাটাকাটি হলে ওই নারী সবার সামনে ধানের শীষে সিল দেন। এরপর রাত ১০টার দিকে সন্ত্রাসীরা পুলিশ পরিচয়ে তার বাড়িতে ঢুকে হাত-পা ও মুখ বেঁধে রাতভর ধর্ষণ করে ঘরের পাশে ফেলে যায়। তিনি এখন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এটি শুধু একজন নারীকেই নয়, জনগণের ভোটাধিকারকেই শ্লীলতাহানি করা হলো। ’

‘ওই গৃহবধূর ক্রন্দন বিশ্ব বিবেককে কাঁদিয়েছে। বাংলাদেশে মানবতা এখন কাঁদছে। বিশ্ব মানবতা এই ঘটনায় স্তম্ভিত। কালো টাকার প্রাচুর্য প্রয়োগে বেড়ে ওঠা এই আওয়ামী নির্যাতনকারীরা জাল ভোটের মহাযজ্ঞের পর এখন কাণ্ডজ্ঞানহীন নিষ্ঠুর বেপরোয়া। এরা ভোট ডাকাতির মহাসাফল্যে সহজাত বিচার-বুদ্ধি হারিয়ে ফেলেছে। এরা মনুষ্যত্ব বির্সজন দিয়ে এখন নারীদের ওপর ঝাঁপিয়ে পড়ছে’- বলেন রিজভী।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর