অতিরিক্ত যৌন নির্যাতন, স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

অতিরিক্ত যৌন নির্যাতন, স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঢাকার ধারমাইয়ের পর এবার নাটোরের গুরুদাসপুরে দাম্পত্য কলহের জের ধরে স্বামীর পুরুষাঙ্গ কেটে হত্যা করল স্ত্রী। শনিবার ভোরে উপজেলার মাশিন্দা মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

খুনের শিকার ওই ব্যক্তির নাম কাবিল বিশ্বাস (২৫)। তিনি পাবনার চাটমোহর উপজেলার ধানককুইনা গ্রামের নওশের বিশ্বাসের ছেলে।

নিহতের পরিবার জানায়, প্রায় ৫ মাস প্রেমের সম্পর্কের পরে পারিবারিক সম্মতিতে ৪ মাস আগে কাবলি ও রুমার বিয়ে হয়। গত শুক্রবার কাবিল বিশ্বাস মাশিন্দা মাঝপাড়া গ্রামে শ্বশুর মকসেদ প্রামাণিকের বাড়িতে আসেন। রাতে স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের জের ধরে স্ত্রী রুমা খাতুন ধারাল অস্ত্র দিয়ে স্বামী কাবিল বিশ্বাসের পুরুষাঙ্গ কেটে ফেলেন। ফলে ঘটনাস্থলেই কাবিল বিশ্বাসের মৃত্যু হয়।

সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে নাটোর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তরা (ওসি) সেলিম রেজা।

তিনি জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে স্ত্রী রুমা খাতুনকে আটক করা হয়েছে।

স্ত্রী রুমা খাতুন জানান, অতিরিক্ত যৌন নির্যাতন সইতে না পেরে তিনি স্বামী কাবিল বিশ্বাসের যৌনাঙ্গ কর্তন করেছেন।

এর আগে শুক্রবার রাতে ঢাকার ধারমাইয়ের বালিথা এলাকার পরকিয়ার জেরে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। এমন অভিযোগে স্ত্রী রোজিনা বেগমকে (২৫) আটক করে পুলিশ।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বিপক চন্দ্র সাহা জানান, শুক্রবার রাতে স্বামী মোহম্মদ সুমন মিয়াকে (৩০) খাবারের সঙ্গে ঘুমের ট্যাবলেট খাইয়ে দেন তার স্ত্রী রোজিনা। পরে রাত একটার দিকে ধারাল ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দেন। এসময় সুমনের চিৎকারে পাশের বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করেন।

এনাম মেডিকেল কলেজের অপারেশন থিয়েটারের (ওটি) ইনচার্জ নাছির উদ্দিন বলেন, গোপনাঙ্গে অপারেশন করা হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত।

ওসি দ্বিপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় স্ত্রী রোজিনাকে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর