হোলির দিনে ভাইঝিকে ধর্ষণ

প্রতীকী ছবি

হোলির দিনে ভাইঝিকে ধর্ষণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নিজের ভাইঝিকে ধর্ষণ করার অভিযোগ উঠল চাচার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের রাজধানী লক্ষ্মৌতে। শনিবার হোলির দিন খেলার ছলে তিন বছরের শিশুটিকে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

 

২০ বছর বয়সী ধর্ষক চাচাকেে আটক করা হয়েছে। আর আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে কিং জর্জ মেডিকেল ইউনিভার্সিটিতে ভর্তি করানো হয়েছে। ধর্ষিতা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ সূত্রে খবর, ধর্ষক ক্যাটারিং পেশার সঙ্গে যুক্ত।

হোলির দিন সে নিজের ভাইয়ের  বাড়িতে এসেছিল। তখন শিশুটি বাড়ির বাইরে খেলছিল। কিছুক্ষণ বাদে পরিবারের সদস্যদের নজরে আসে শিশুটিকে দেখতে পাওয়া যাচ্ছে না। তখন এদিক-সেদিক খোঁজাখুঁজির পর শিশুটিকে একটি নির্মাণাধীন বাড়িতে মুমূর্ষু অবস্থায় পাওয়া যায়।

ঠিক ওই মুহূর্তে অভিযুক্ত চাচা পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। তৎক্ষণাৎ তাকে স্থানীয় বাসিন্দা ও পরিবারের সদস্যরা ধরে ফেলে। তাকে মারধরের পর পুলিশে সোপর্দ করা হয়।  

শিশুটির বাবা লক্ষ্মৌ নগর নিগমে শ্রমিকের কাজ করে। সেখানে ঠাকুরগঞ্জ এলাকায় একটি ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসবাস করে। পরিবারের পক্ষ থেকেও থানায় ধর্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।  

সম্পর্কিত খবর