ধর্ষণের পর শিশুকে সেপটিক ট্যাংকে নিক্ষেপ

প্রতীকী ছবি

ধর্ষণের পর শিশুকে সেপটিক ট্যাংকে নিক্ষেপ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চট্টগ্রামের হাটহাজারীর কাটিরহাটে তৃতীয় শ্রেণির এক শিশুকে ধর্ষণের পর সেপটিক ট্যাংকে নিক্ষেপ করেছে স্কুলের দপ্তরি। এ ঘটনায় দপ্তরি আপন দুলাল মালিকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি কাটিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি। রোববার দুপুরে উপজেলার কাটিরহাট উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জানাগেছে, রোববার দুপুরে এক বান্ধবীকে নিয়ে বড় ভাইকে খাবার দিতে যায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ওই শিশুটি। সেখানে স্কুলের দপ্তরি আপন দুলাল তাকে স্কুলের দোতালায় নিয়ে যায় এবং তার বান্ধবীকে চলে যেতে বলে। পরে ধর্ষণের পর হত্যার জন্য শিশুটিকে স্কুলের সেপটিক ট্যাংকে ফেলে দেয় ওই দপ্তরি।

এদিকে মেয়ে ফিরে না আসায় স্কুলের শিক্ষক ও বাবা খুঁজতে স্কুলে যান। খোঁজাখুঁজির এক পর্যায়ে সেপটিক ট্যাংক থেকে গোঙানির শব্দ পেয়ে ঢাকনা সরিয়ে তাকে পাওয়া যায়। পরে গ্রেপ্তার করা হয় দপ্তরি আপন দুলাল মালিকে (৪২)।

এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, মেয়েটির গলা ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর বলেন, স্থানীয়রা দপ্তরি আপনকে আটক করে পুলিশে দেয়। প্রাথমিকভাবে সে শিশুটিকে ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে। তবে স্বাস্থ্যপরীক্ষা ও জিজ্ঞাসাবাদের পর তা নিশ্চিত হওয়া যাবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর