ভাইরাল প্রিয়াকে সরিয়ে জায়গা নিলেন সারা

ফাইল ছবি

ভাইরাল প্রিয়াকে সরিয়ে জায়গা নিলেন সারা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

করণ জোহর এবং রোহিত শেঠির ‘সিম্বা’-তে প্রিয়ার অভিনয়ের কথা থাকলেও তাকে আর নেওয়া হচ্ছে না। ৪৮ ঘণ্টায় যে অষ্টাদশীর ফলোয়ার হয়ে যায় ১৭ লাখ তাকে ছাড়া তাহলে কাকে নেওয়া হচ্ছে?

বলিউডের আরেক নতুন মুখকে দেখা যাবে রণবীরের বিপরীতে। বলিউডের এই নতুন কন্যা সারা আলী খান। 'সিম্বা'- তে দেখা যাবে সাইফ কন্যা সারাকে।

রণবীর সিং-এর বিপরীতেই এবার স্কিন শেয়ার করবেন সাইফ-অমৃতা কন্যা সারা। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের তরফে আনুষ্ঠানিকভাবে ওই খবর জানানো হয়েছে।  

শোনা যাচ্ছিল, দক্ষিণী কন্যা পূজা প্রকাশ ওয়ারিয়রকে নাকি দেখা যাবে রণবীর সিং-এর বিপরীতে। ‘সিম্বা’ দিয়েই নাকি বলিউডে অভিষেক হবে প্রিয়ার।

যে খবর প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। কিন্তু, সমস্ত জল্পনার অবসান করে অবশেষে রণবীর সিং-এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারা আলি খানকে।

এদিকে সাইফ কন্যা সারাকে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলে করণ অভিনয় করাবেন বলে শোনা যাচ্ছে। আর এ পথে নাকি বাধা হয়ে দাঁড়িয়েছিলেন কারিনা কাপুর। কারণ, করণ জোহরের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত কারিনা। আর সেই কারণেই করণের সিনেমায় অমৃতা সিংয়ের মেয়ে সারাকে অভিনয় করতে দিতে চান না কারিনা। এ কথা বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছিল। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে করণ জোহরের প্রোডাকশন হাউজে এবার দেখা যাবে সারাকে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর