ছাত্রীর ওড়না ধরে টান দেওয়ায় তুলকালাম

প্রতীকী ছবি

ছাত্রীর ওড়না ধরে টান দেওয়ায় তুলকালাম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ছাত্রীর ওড়না ধরে টান দেওয়ায় মহসিন আলী বিশ্বাস নামে এক শিক্ষককে সাময়িক বরখাস্ত করে তাকে পুলিশে দেওয়া হয়েছে। মঙ্গলবার মাগুরার শ্রীপুর উপজেলার হাট দারিয়াপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

তিনি শ্রীপুর উপজেলার হাট দারিয়াপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক।

জানা যায়, সপ্তম শ্রেণির এক ছাত্রীকে শ্রেণিকক্ষে ওড়না ধরে টান দেওয়ার অভিযোগ এনে বিদ্যালয়ের ছাত্রীরা প্রধান শিক্ষক বরাবর লিখিত আবেদন দেয়।

পরে ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী উত্তেজিত হয়ে অভিযুক্ত শিক্ষকের ওপর হামলা করে। হামলায় প্রধান শিক্ষকসহ অন্তত পাঁচজন শিক্ষক ও শিক্ষিকা আহত হন। গুরুতর আহত সহকারী প্রধান শিক্ষক নওয়াবুল ইসলাম ও শিক্ষিকা আরমিন নাহারকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকদের অবরুদ্ধ করে রাখে।

খবর পেয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জ ফোর্সসহ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে যায়। পরে এলাকাবাসী আবার প্রধান শিক্ষক ও অন্য শিক্ষকদের ওপর হামলা করে। এ সময় বাধা দিতে গেলে পরিচালনা কমিটির সদস্য হুমায়ুন কবির চঞ্চল ও সহকারী প্রধান শিক্ষক নওয়াবুল ইসলাম আহত হন।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, অভিযুক্ত শিক্ষককে হাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ

সম্পর্কিত খবর