জনতার মুখোমুখি হচ্ছেন খুলনার ৫ মেয়র প্রার্থী

জনতার মুখোমুখি হচ্ছেন খুলনার ৫ মেয়র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার উন্নয়ন, দাবি আদায় ও নাগরিক সমস্যা নিয়ে আগামী ২৮ এপ্রিল জনতার মুখোমুখি হচ্ছেন খুলনা সিটি করপোরেশনের পাঁচ মেয়র প্রার্থী। প্রাথমিকভাবে খুলনা শহীদ হাদিস পার্ক ভেন্যু হিসেবে নির্বাচন করা হয়েছে। তবে আবহাওয়া প্রতিকূলে থাকলে খুলনা প্রেস ক্লাবে এ অনুষ্ঠান হবে।

জনতার মুখোমুখি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের মহানগর শাখার সভাপতি তালুকদার আব্দুল খালেক, বিএনপি মনোনীত প্রার্থী ও দলের মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান ওরফে মুশফিক, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মাওলানা মুজ্জাম্মিল হক এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবি মনোনীত প্রার্থী দলের মহানগর শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু।

আজ (রোববার) দুপুরে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে সুশাসনের জন্য নাগরিক- সুজনের পক্ষ থেকে এ কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান এবং সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচনের আহবান জানান বক্তারা। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের জেলা সম্পাদক অ্যাডভোকেট কুদরত-ই খুদা।

সংবাদ সম্মেলনে সুজনের পক্ষ থেকে খুলনা সিটি নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচনের জন্য আহবান জানানো হয়।

এতে বলা হয়, নির্বাচনে কোন অনিয়ম বা প্রার্থীর আচরণ লঙ্ঘন হলে তা সংগঠনের পক্ষ থেকে জনগণের সামনে উপস্থাপন করা হবে। জনতার মুখোমুখি অনুষ্ঠানে খুলনার উন্নয়নের দাবি ও নাগরিক সংকট মেয়র প্রার্থীরা কীভাবে মোকাবেলা করবেন তা জানা যাবে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনের প্রতি এ সময় আহবান জানানো হয়।

সংবাদ সম্মেলনে সুজন সভাপতি অধ্যক্ষ জাফর ইমাম, নাগরিক নেতা লোকমান হাকিম, অ্যাডভোকেট শামীমা সুলতানা শিলু ও মাসুদুর রহমান রঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর