নাটোরে ৪০০ শ্রমিকের অর্ধকোটি টাকা আত্মসাতের অভিযোগ

নাটোরে ৪০০ শ্রমিকের অর্ধকোটি টাকা আত্মসাতের অভিযোগ

নাটোর প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়ন চাঁচকৈড় শাখার সাধারণ শ্রমিকদের ৫০ থেকে ৬০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। সংগঠনের সভাপতি আবু ইউসুফ মোল্লা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ও কোষাধ্যক্ষ শহীদ সরদারসহ কমিটির কতিপয় সদস্যের বিরুদ্ধে এ অভিযোগ করা হয়।

এ উপলক্ষে বুধবার বেলা ১১টায় শতাধিক পরিবহণ শ্রমিকসহ ড্রাইভার, কান্ডাকটর ও হেলপার শ্রমিক ইউনিয়নের সদস্যবৃন্দ বিক্ষোভ মিছিল করে। পরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে সমবেত হন এবং ভারপ্রাপ্ত ইউএনও ও সহকারি কমিশনার (ভূমি) গণপতি রায়ের কাছে ওই স্মারকলিপি হস্তান্তর করেন।

এরপর তারা মিছিল নিয়ে গুরুদাসপুর থানার ওসি মো. সেলিম রেজা ও পৌর সচিব হাফসা শারমিনের কাছে অনুরূপ স্মারকলিপি হস্তান্তর করেন। এতে নেত্ব দেন উপজেলা ট্যাঙ্কলরি, কাভার্ডভ্যান ও পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, নাটোর জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়ন চাঁচকৈড়-গুরুদাসপুর শাখার ওইসব নেতৃবৃন্দ চারশ সাধারণ পরিবহন শ্রমিকের অর্থ আত্মসাতের ফলে তারা খেয়ে না খেয়ে মানবেতর জীবন-যাপন করছে। বিষয়টি তদন্ত স্বাপেক্ষে আত্মসাতকৃত অর্থের সুষ্ঠু হিসেব নিয়ে অর্থ আদায়ের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হচ্ছে।

সম্পর্কিত খবর