নিজের মৃত্যু সংবাদে আঁতকে উঠলেন শ্রীলেখা

শ্রীলেখা মিত্র

নিজের মৃত্যু সংবাদে আঁতকে উঠলেন শ্রীলেখা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র নাকি আর বেঁচে নেই। এমন খবরে রীতিমতো চমকে গেছেন অভিনেত্রী নিজেই। নিজের মৃত্যু সংবাদ দেখে হতবাক হওয়া শ্রীলেখা ফেসবুকে লিখেছেন, ‘আমি বেঁচে আছি!’ সঙ্গে শেয়ার করেছেন ইউটিউবের একটি লিঙ্ক, যেখানে 'পরীপিসি' শ্রীলেখার 'সবাইকে কাঁদিয়ে চলে যাবার' খবর প্রকাশ হয়েছে।

news24bd.tv

২০১৩ সালের ‘আশ্চর্য প্রদীপ’ ছবিটির পর সেভাবে তাঁকে আর দেখা যায়নি বড় পর্দায়।

তবে ২৫ মে রমরম করে মুক্তি পেয়েছে ‘রেনবো জেলি’। সেখানে তিনি ছোট্ট ঘোতনের ‘পরীপিসি’। অত্যাচারী মামার হাত থেকে বাঁচাতে যিনি এসেছেন ঘোতনের জীবনে। আর তাঁকেই কিনা ‘মেরে ফেলল’ ইউটিউব চ্যানেল! আসলে যাবতীয় বিভ্রান্তির সূত্রপাত একটি ইউটিউব চ্যানেলের খবর ঘিরে।
সেখানে শ্রীলেখার হাসপাতালে ভর্তি হওয়ার খবর এমনভাবে প্রকাশিত হয়েছে যা দেখলে অভিনেত্রীর ‘মৃত্যু সংবাদ’ বলেই মনে হওয়া স্বাভাবিক। এমন খবর ছড়িয়ে পড়তে সময়ও লাগেনি। কানে যায় শ্রীলেখারও।

সেই ভিডিও: 

ভারতের এক সংবাদ মাধ্যমকে শ্রীলেখা বলেন, ‘সকাল বেলায় চা খেতে খেতে নিজেরই মৃত্যুর খবর পড়ছি! যাঁরা কখনও ফোন করেন না, তাঁরাও ফোন করছেন। তার পরে কী বলবেন বুঝতে পারছেন না। ’

তবে ব্যাপারটা উপভোগ করেছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু, পরীপিসির মেয়ে নাকি প্রচণ্ড রেগে গেছেন। সোশ্যাল মিডিয়ার উপরে খানিক বিরক্ত অভিনেত্রী নিজেও। ব্যবসায়িক কারণে হোক বা নিছক নিজেদের পেজের প্রচার বাড়ানোর উদ্দেশ্যে, মাঝেমধ্যে যে সব কীর্তিকলাপ ঘটানো হচ্ছে তা একেবারেই ঠিক নয় বলে জানান শ্রীলেখা মিত্র। তাঁর সব থেকে আপত্তির বিষয় মর্ফড ছবি। তাঁর কথায়, ‘আমার মাথা আর অন্যের ধড়, ব্যাপারটা খুবই বিরক্তিকর। ’ কালো শাড়িতে তাঁর একটি ছবির প্রসঙ্গে এমন কথা বলেন শ্রীলেখা, যা এক সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল ফেলেছিল।

সম্পর্কিত খবর