সিরিজ জয়ের জন্য টাইগারদের প্রয়োজন ১০৯ রান

সংগৃহীত ছবি

সিরিজ জয়ের জন্য টাইগারদের প্রয়োজন ১০৯ রান

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের টি-২০ এবং ওয়ানডে দলে খুব বেশি পরিবর্তন নেই। টি-২০ তে ধবলধোলাই হওয়া বাংলাদেশ পঞ্চাশ ওভারের ক্রিকেটে চালকের আসনে। দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ১০৮ রানে অলআউট করে জয়ের জন্য মাঠে নেমেছে টাইগাররা। এরআগে ৩৫ ওভারে সব উইকেট হারিয়ে ১০৮ রান ওয়েস্ট ইন্ডিজ।

 

পরের চার সাফল্য স্পিনার মেহেদি মিরাজের। ওয়ানডে বোলিং র‌্যাংকিংয়ে ষষ্ঠ অবস্থানে থাকা এই ডানহাতি ঘূর্ণির জাদুকর ব্রেন্ডন কিংকে (১১) বোল্ড করেন। একই নিয়তি উপহার দেন রোমারিও সেইফার্ডকে। পরে তুলে নেন টেলেন্ডার আলজারি জোসেপ ও গুডাকেশ মতিকে।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ২৫ রান করে অপরাজিত থাকেন পেস অলরাউন্ডার কোমো পল।

তিন উইকেট তুলে নেন দ্বিতীয় ওয়ানডে খেলতে নামা বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ। একে একে ফেরান সামারাহ ব্রুক (৫),শেই হোপ (১৮) এবং নিকোলাস পুরানকে (শূন্য)। পঞ্চম উইকেট নেন শরিফুল ইসলাম।

দ্বিতীয় ওয়ানডে ম্যাচে বাংলাদেশ দলে এক পরিবর্তন এসেছে। বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ। তার জায়গায় নেওয়া হয়েছে স্পিন অলরাউন্ডার মোসাদ্দেককে। ওয়েস্ট ইন্ডিজ জেইডেন সিলস ও অ্যান্ডারসন ফিলিপসের জায়গায় দলে নিয়েছে কেমো পল ও আলজারি জোসেপকে।  

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল শান্ত, মাহমুদউল্লাহ, আফিফ হোসাইন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, মেহেদি মিরাজ, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: কাইল মেয়ার্স, শেই হোপ, সামারাহ ব্রুক, ব্রেন্ডন কিং, নিকোলস পুরান, রোভম্যান পাওয়েল, কেমো পল, রোমারিও শেইফার্ড, আকিল হোসাইন, গুডাকেশ মতি, আলজারি জোসেপ।

news24bd.tv/কামরুল