নারীকে হেনস্থা, বিজেপি নেতার বাড়ি ভাঙলো পুলিশ (ভিডিও)

সংগৃহীত ছবি

নারীকে হেনস্থা, বিজেপি নেতার বাড়ি ভাঙলো পুলিশ (ভিডিও)

অনলাইন ডেস্ক

প্রতিবেশী এক নারীর সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন ভারতের উত্তরপ্রদেশের ক্ষমতাসীন দল বিজেপির এক নেতা। ওই নারীর চরিত্র নিয়ে কু-মন্তব্য করার পাশাপাশি তাকে শারীরিক ভাবে লাঞ্ছিতও করেন তিনি। আর এই ‘অপরাধের’ শাস্তি দিতেই ওই বিজেপি নেতার বিরুদ্ধে ‘বুলডোজার অ্যাকশন’ নিলো স্থানীয় প্রশাসন। ভেঙে দেওয়া হলো বাড়ির অবৈধ অংশ।

সোমবার (৮ আগস্ট) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকারের ‘বুলডোজার বিচার’ নতুন ঘটনা নয়। দ্বিতীয় দফায় যোগী সরকার গঠনের আগে থেকেই জনপ্রিয় হতে শুরু করেছে এই অ্যাকশন। আর সোমবার সেই বুলডোজারের মুখোমুখি হলো রাজ্যের ক্ষমতাসীন বিজেপির এক নেতার সম্পত্তিও।

উত্তরপ্রদেশের নয়ডা শহরের ওই বিজেপি নেতার বিরুদ্ধে আবাসিক এলাকার ভেতরে বেআইনি দখল এবং নির্মাণের অভিযোগ আনেন বাসিন্দারা। শুক্রবার এই বিষয়টি নিয়েই ওই আবাসিক এলাকার বাসিন্দাদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন অভিযুক্ত বিজেপি নেতা। একপর্যায়ে ঘটনাস্থলে এক নারীকেও হেনস্থা করেন তিনি।

নারী-হেনস্থার অভিযোগে এফআইআর দায়ের করা হয় বিজেপির ওই নেতার বিরুদ্ধে। পরে নয়ডার পুলিশ তার বিরুদ্ধে গ্যাংস্টার আইনেও অভিযোগ দায়ের করে। আর এই আইনেই অভিযুক্তের বাড়ি ভাঙতে পারে প্রশাসন।

সংবাদমাধ্যম বলছে, অভিযুক্ত ওই বিজেপি নেতার নাম শ্রীকান্ত ত্যাগী। তিনি নয়ডার গ্র্যান্ড ওমাক্সে অ্যাসোসিয়েশন অব অ্যাপার্টমেন্টের বাসিন্দা। নারীকে হেনস্থা করার পর সোমবার তার বাড়িতে বুলডোজার দিয়ে অভিযান চালায় পুলিশ ও স্থানীয় প্রশাসন।

ভারতীয় বার্তাসংস্থা এএনআই’র শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, বুলজোডার দিয়ে ভেঙে দেওয়া হচ্ছে ত্যাগীর বাড়ি। এর দিন কয়েক আগে ওই হাউজিং সোসাইটির বাসিন্দা এক নারীকে হেনস্থার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মূলত সেই ভিডিও ভাইরাল হওয়ার পরই বিষয়টি নিয়ে নড়ে চড়ে বসে সেখানকার প্রশাসন।

news24bd.tv/আলী