চাঁপাইনবাবগঞ্জে শহীদ মিনার ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার ৪

চাঁপাইনবাবগঞ্জে শহীদ মিনার ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মাণাধীন শহীদ মিনার ভাঙচুরের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। গ্রেপ্তাররা হলেন, একই এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে তারেক রহমান (৩১), মৃত জহরুলের ছেলে নয়ন (১৯), শাহাবুদ্দিনের ছেলে আব্দুল কাইয়ুম (২০) ও মো. বাবলুর ছেলে নূর মোহাম্মদ (১৮)।

সোমবার ভোররাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মেহেরুন নেসা বাদি হয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোশারফ হোসেনের সাথে পার্শ্ববর্তী এম এম হক আইডিয়াল স্কুলের মো. পান্নার বিরোধ থাকায় পান্নার নির্দেশে এই ঘটনা ঘটানো হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ওসি এ. কে. এম আলমগীর জাহান জানান, গ্রেপ্তারকৃতদের আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে ক্ষতিগ্রস্ত শহীদ মিনারটি জেলা প্রশাসনের উদ্যোগে আজ সোমবার সংস্কার করা হয়েছে। উল্লেখ্য, গত শুক্রবার রাতে ২ লাখ টাকা ব্যয়ে বিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মাণাধীন শহীদ মিনারের স্তম্ভের পেছনে লালখচিত অংশের টাইলস ভাঙাসহ মিনারের পাদদেশে বিভিন্ন অংশের টাইলস ভেঙে ফেলা হয়।

news24bd.tv/FA