অপহরণের অভিযোগ স্ত্রীর, হোটেলে নাস্তা করছেন স্বামী!

সংগৃহীত ছবি

অপহরণের অভিযোগ স্ত্রীর, হোটেলে নাস্তা করছেন স্বামী!

মোহাম্মদ আরিফুল ইসলাম

নিখোঁজের ২০ দিন পর সজল কুমার রায় (৪৩) নামের এক কেমিক্যাল ব্যবসায়ীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ব্যবসায়ীকে ঢাকা থেকে ‘কিছু লোক’ তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেছিলেন তার স্ত্রী। তবে উদ্ধারের পর ওই ব্যবসায়ী দাবি করেন, তিনি অপহৃত হননি, স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন। চট্টগ্রামে বন্ধুর সাথে ঘুরছিলেন।

গতকাল মঙ্গলবার চট্টগ্রামে উদ্ধারের পর আজ তাকে ঢাকায় আনা হয়।

সজল একজন কেমিক্যাল ব্যবসায়ী। গত ৪ অক্টোবর মঙ্গলবার তার স্ত্রী থানায় অভিযোগ করেন, গত ৩ অক্টোবর সোমবার সজল ডাক্তার দেখাতে বাইরে গেলে কিছু লোক তাকে তুলে নিয়ে যায়। ব্যবসার বিরোধের জেরে তাকে তুলে নেওয়া হতে পারে বলে তিনি দাবি করেন।

 

অভিযোগ পাওয়ার পরই উত্তরা পশ্চিম থানার একটি টিম তাকে উদ্ধারে নামেন। প্রযুক্তির সহযোগিতায় গতকাল মঙ্গলবার তার অবস্থান চট্টগ্রামে নিশ্চিত হওয়া যায়। ঘূর্ণিঝড় সিত্রাং এর ঝুঁকি মাথায় নিয়েই সজলকে উদ্ধারে চট্টগ্রামে পৌঁছে পুলিশের একটি টিম। কিন্তু নির্দিষ্ট স্থানে গিয়ে দেখা যায় ব্যবসায়ী সজল তার এক বন্ধুসহ সেখানে একটি হোটেলে পরটা-ভাজি খাচ্ছেন! তাকে কেউ অপহরণও করেনি! তিনি স্বেচ্ছায় আত্মগোপন করেছিলেন। পাওনাদারদের হাত থেকে রক্ষা পেতে নিজেই পালিয়ে গিয়ে অপহরণের নাটক সাজিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

তিনি প্রথমে কিছুদিন গাজীপুর ছিলেন, এরপর মোহাম্মদপুরেও থাকেন কয়েকদিন। এরপর চট্টগ্রামে চলে আসেন। এখানে এক বন্ধুর সাথে ঘুরছিলেন।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মহসীন বলেন, পাওনাদারের হাত থেকে রক্ষা পেতে সজল অপহরণের নাটক সাজিয়েছেন। তবে আমরা তাকে সুস্থভাবে পরিবারের কাছে হস্তান্তর করেছি। কোনো পাওনাদার যদি তার বিরুদ্ধে কোর্টে মামলা করেন, সেটা একান্তই পাওনাদারদের বিষয়।

news24bd.tv/আলী