শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ ‘ক্রাইসিস ম্যানেজার’: পরশ

সংগৃহীত ছবি

শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ ‘ক্রাইসিস ম্যানেজার’: পরশ

অনলাইন ডেস্ক

শেখ হাসিনাকে বিশ্বের শ্রেষ্ঠ ‘ক্রাইসিস ম্যানেজার’ হিসেবে অবিহিত করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, ‘যুদ্ধ ও মহামারির কারণে বিশ্বব্যাপী নানান সংকট তৈরি হয়েছে। তারই ধারাবাহিকহতায় বাংলাদেশের কিছু মানুষও কষ্টে আছে। সে কথা অস্বীকার করা যায় না।

তবে, তার বিশ্বাস এই সংকট দীর্ঘায়িত হবে না। কারণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন বিশ্বের শ্রেষ্ঠ ক্রাইসিস ম্যানেজার। ’

শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত যুব মহাসমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরশ বলেন, ‘বিএনপির কাজই প্রপাগান্ডা চালানো।

তাদের মিথ্যাকে আমাদের সত্য দিয়ে ঢেকে দিতে হবে। নির্বাচনের যে ১৪ মাস বাকি আছে এই সময়ে সবকিছু ভুলে নৌকার বিজয়ের জন্য কাজ করে যেতে হবে। ’

তিনি বলেন, ‘এই যুব মহাসমাবেশ সফল করার জন্য সবাই যে সম্মিলিত ভূমিকা রেখেছেন, এমন ভূমিকা অব্যাহত রাখলেই বিজয় আমাদের সুনিশ্চিত। ’

এর আগে, দুপুর আড়াইটায় যুব মহাসমাবেশ শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় পতাকা উত্তোলনের পর সংক্ষিপ্ত সাংস্কৃতিক পরিবেশনা শেষে শুরু হয় সভা। সভা সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু, জাতীয় সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

news24bd.tv/ইস্রাফিল