জার্মানির বিদায়ের পর প্রেমিককে ভুলে ব্রাজিলকে সমর্থন মডেলের
জার্মানির বিদায়ের পর প্রেমিককে ভুলে ব্রাজিলকে সমর্থন মডেলের

সংগৃহীত ছবি

জার্মানির বিদায়ের পর প্রেমিককে ভুলে ব্রাজিলকে সমর্থন মডেলের

অনলাইন ডেস্ক

জার্মান গোলরক্ষক কেভিন ট্র্যাপের প্রেমে মজে জার্মানিকে সমর্থন যোগাতে কাতারে এসেছিলেন সুন্দরি মডেল ইজাবেল গৌলার্ট। তবে গ্রুপপর্বের বাধা টপকাতে পারেনি জার্মানরা। জাপানের বিপক্ষে হেরে টানা দ্বিতীয়বারের মতো বিদায় নিতে হয়েছে গ্রুপপর্ব থেকেই। এরইমধ্যে দেশে চলে গিয়েছে জার্মানি।

 

তবে কেভিনের সাথে জার্মানিতে ফিরে যাননি তার বাগদত্তা। রয়ে গেছেন কাতারে। মাঠে বসে সমর্থন দিচ্ছেন ব্রাজিলকে। গতকাল দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচে ব্রাজিলের গোল উদযাপন করতে দেখা গেছে তাকে।

সুন্দরি এই মডেলের জন্মস্থান ব্রাজিলে। তাই ব্রাজিলকেই সমর্থন দিতে কাতারে রয়ে গিয়েছেন তিনি। সোমবার ব্রাজিলের ম্যাচ দেখতে মসৃণ পোশাক পরে স্ট্যান্ডে ব্রাজিলের পতাকা হাতে দাঁড়িয়েছিলেন তিনি।

প্রাক্তন ভিক্টোরিয়া'স সিক্রেট মডেল নিজেও পরে এসেছিলেন হলুদ জাম্পস্যুট। নেইমার-রিচার্লিসনদের খেলায় মুগ্ধ হয়ে উল্লাসে মেতেছেন তিনি। ম্যাচ উপভোগ করেছেন নেইমারের বাবার পাশে বসে।

এর আগেও রাশিয়া বিশ্বকাপের গ্রুপপর্ব থেকে বিদায়ের পর খবরের শিরোনাম হয়েছিলেন ইজাবেল। সে সময় তিনি বলেছিলেন, বিশ্বকাপ থেকে বাদ পড়ায় তার সাথে ঘোরাঘুরি করা বাদ দিয়েছেন জার্মান গোলরক্ষক কেভিন ট্র্যাপ।

সে সময় ইজাবেল রসিকতা করে বলেন, ‘কেভিন এবং আমি প্রচুর প্রেম করি। সপ্তাহে চার বা পাঁচবার। কিন্তু সে এবং তার দল যদি একটি গুরুত্বপূর্ণ খেলায় হেরে যায়, তবে আমি কি করতে পারি। আমি নিজেকে সুন্দর করতে পারি, আমার নখগুলি বড় করতে পারি এবং আমার সেরাটা পরতে পারি। তবে আপাতত কোনো অন্তর্বাস এবং যৌনতা নয়। ’

news24bd.tv/আমিরুল