বিএনপি-জামায়াত একই বৃন্তের ফুল: কৃষিমন্ত্রী 

সংগৃহীত ছবি

বিএনপি-জামায়াত একই বৃন্তের ফুল: কৃষিমন্ত্রী 

অনলাইন ডেস্ক

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি-জামায়াতের যুগপৎ আন্দোলন হাস্যকর। এরা একই বৃন্তের ফুল। যত কথাই শোনা যাক, বিএনপি-জামায়াত পরস্পরকে কখনো ছেড়ে যাবে না।

রোববার (১১ ডিসেম্বর) টাঙ্গাইল শহরের পৌর উদ্যানে টাঙ্গাইল হানাদারমুক্ত দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

ড. রাজ্জাক বলেন, বিদেশিদের ও স্বাধীনতাবিরোধীদের উস্কানিতে বিএনপি মনে করে; সন্ত্রাস করে, অরাজকতা করে সরকারের পতন ঘটাবে। বর্তমান সরকার একটি ন্যায়সঙ্গত, জনগণের নির্বাচিত সাংবিধানিক সরকার, মেয়াদের শেষ দিন পর্যন্ত ক্ষমতায় থাকবে।  

এ সময় বিএনপির ১০ দফা নতুন কিছু নয় বলে মন্তব্য করেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক। তিনি বলেন, পুরনো ভাঙা রেকর্ড তারা বাজিয়েই চলেছে।

সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে, সংবিধান অনুযায়ী দেশ চলবে।  

কৃষিমন্ত্রী বলেন, ২০০৮ সালের নির্বাচনের পর থেকেই বিএনপি তত্ত্বাবধায়ক সরকার চাই, নিরপেক্ষ সরকার চাই, সরকারের পতন চাইসহ নানা দফা-দাবি জানিয়ে আসছে। বিএনপি কী চাইল আর কী চাইল না- সে অনুযায়ী নির্বাচন হবে না, দেশ চলবে না।

তিনি আরও বলেন, বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগে সংসদের কিছু হবে না। সংসদে বিরোধী দল জাতীয় পার্টি রয়েছে। সংসদ যথানিয়মে চলবে।

অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম, সংসদ সদস্য ছানোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন ।

news24bd.tv/ইস্রাফিল