বিএনপি-জামায়াত সব অর্জন ধ্বংস করতে চায়: কামরুল ইসলাম

সংগৃহীত ছবি

বিএনপি-জামায়াত সব অর্জন ধ্বংস করতে চায়: কামরুল ইসলাম

অনলাইন ডেস্ক

বিএনপি-জামায়াত দেশের সব অর্জনকে ধ্বংস করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, বিএনপি-জামায়াত ও একাত্তরের ঘাতকদের বিরুদ্ধে এখনও লড়াই করতে হচ্ছে। সেই অপশক্তি এখনও ষড়যন্ত্র করছে।

সোমবার (১৯ ডিসেম্বর) বিকেলে শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তন প্রাঙ্গণে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় ১৪ দল এ আলোচনা সভার আয়োজন করে।

অ্যাডভোকেট কামরুল বলেন, বিএনপি সংবিধান মানে না। ৭ ডিসেম্বর মানুষ হত্যার ষড়যন্ত্র করেছিল তারা। তাদের সেই অপচেষ্টা ব্যর্থ হয়েছে।

এই অপশক্তিকে বাংলাদেশের রাজনীতি থেকে বিতাড়িত করতে হবে। তারা গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করতে চায়। ১৪ দল মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে।

গত ১০ ডিসেম্বর গণসমাবেশের মাধ্যমে বিএনপি যে ১০ দফা দাবি উত্থাপন করেছে, সে বিষয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, ১০ দফা দাবি দিয়ে, আলেমদের মুক্তি চেয়ে পক্ষান্তরে একাত্তরের ঘাতকদের মুক্তি চাচ্ছে বিএনপি। তবে বিএনপি-জামায়াতের যেকোনো ষড়যন্ত্র ১৪ দল ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করবে বলে জানান তিনি।

১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু বলেন, বিএনপির ১০ ডিসেম্বরের কর্মসূচি আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। তাদের যেকোনো ষড়যন্ত্র ১৪ দল ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

news24bd.tv/আলী