কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নোয়াখালী পৌরসভার মাইজদী বাজারস্থ মাষ্টার পাড়া ৬ তলা ভবনের ছাদের চিলেকোটা থেকে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে সুধারাম মডেল থানা পুলিশ। আজ বিকেল ৩টায় তার লাশ উদ্ধার করা হয়।

কলেজছাত্রী শাহীনুর আক্তার শান্তা (২৩) বেগমগঞ্জ উপজেলার দরাপপুর গ্রামের নূরআলমের মেয়ে। তিনি চৌমুহনী সরকারী সালেহ আহমেদ কলেজের স্নাতক ৩য় বর্ষের ছাত্রী।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক ইসমাইল হোসেন জানান, শান্তা তার স্কুল পড়ুয়া ছোট ভাই রবিনকে নিয়ে গত ১ বছর থেকে নোয়াখালী পৌরসভার মাইজদী বাজারস্থ মাষ্টার পাড়া হাজী রুহুল আমিন মিয়ার ৬ তলা ভবনের ছাদের চিলেকোটায় ভাড়া থাকত। ঈদ-উল-আযহার বন্ধে ছোট ভাইকে নিয়ে গ্রামের বাড়িতে যান তিনি। গত রোববার ভাইকে বাড়িতে রেখে সে মাষ্টার পাড়ার বাসায় চলে আসে।

গত দুইদিন থেকে সে বাসা থেকে বের হচ্ছিলনা বলে জানান বাড়ীর মালিক।

আজ দুপুর থেকে শান্তার বাসা থেকে দুর্গন্ধ বের হতে থাকলে সুধারাম মডেল থানায় খবর দেয়া হয়। পুলিশ বিকেল ৩টায় ঘটনাস্থলে গিয়ে বাসার দরজা ভেঙে শান্তার দুর্গন্ধযুক্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পুলিশ ধারনা করছে অন্তত ২ দিন আগে সে মারা গেছে।

এদিকে খবর পেয়ে বাবা নূরআলম ও মা হাসিনা আক্তার ঘটনাস্থলে এসে মেয়ের লাশ দেখে বার বার মূর্ছা যেতে থাকেন। তারা এ ঘটনায় কোন কিছু অনুমান করতে পারছেন না বলে জানিয়েছেন।

সুধারাম থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাহেদ উদ্দিন জানান , ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।


নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর