পুরুষদের ঘৃণা করি: মধুমিতা

সংগৃহীত ছবি

পুরুষদের ঘৃণা করি: মধুমিতা

অনলাইন ডেস্ক

কলকাতার ছোট ও বড় পর্দার পরিচিত মুখ মধুমিতা সরকার। অভিনয় ক্যারিয়ারের চেয়ে বেশি আলোচিত এবং চর্চিত তার ব্যক্তিগত জীবন। একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। ছেড়েও এসেছেন।

 ভালোবেসে বিয়ে করেছিলেন টলিপাড়ার অভিনেত্রী মধুমিতা। বেশ ভালোই চলছিলো সব। কিন্তু ২০১৯ সালে হঠাৎ বিচ্ছেদ হয় তার। বিচ্ছেদের পর আরও বোল্ড ও আবেদনময়ী রূপে নিজেকে স্যোশাল মিডিয়ায় এনেছেন তিনি।
একাধিকবার প্রেমের গুঞ্জন শোনা গেলেও তাতে পাত্তা দেননি মধুমিতা। তবে তিনি কি এখন সিঙ্গেল? এমন প্রশ্নের জবাবে বললেন, আমি পুরুষদের ঘৃণা করি। খবর আনন্দবাজার ।

কেনো এমন মন্তব্য করলেন তার কোনো স্পষ্ট জবাব দেননি এই অভিনেত্রী। তবে ধারণা করা হচ্ছে, অতীতের কোনো তিক্ত অভিজ্ঞতার কারণেই এমন বলেছেন তিনি।

সম্প্রতি কলকাতার অনেক অভিনেত্রীরা হিন্দি ছবিতে কাজ করছে। আপনিও এমন কিছু করবেন কিনা, এমন প্রশ্নের জবাবে বলেন, আমি নিজেকে সব দিক থেকে তৈরি করার চেষ্টা করছি। নিজে খুব একটা কোথাও চেষ্টা করছি না। তবে হ্যাঁ, বাইরে থেকে যদি তেমন কোনও সুযোগ আসে, পছন্দ হলে আমি ঝাঁপিয়ে পড়বো। একটা হিন্দি কাজও আমার হওয়ার কথা রয়েছে।

মধুমিতা আরও বলেন, নতুন ছবি ‘দিলখুশ’ মুক্তি পাওয়ার পরই আমি কথা বলতে যাবো। আসলে নিজেকে এমনভাবে তৈরি করতে চাই, যাতে সব জায়গা থেকে সুযোগ আসে।

মধুমিতার নতুন ছবি ‘দিলখুশ’ নির্মাণ করেছেন রাহুল মুখার্জি। এতে আরও অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া মজুমদার, খরাজ মুখার্জি, অপরাজিতা আঢ্য, সোহম মজুমদার, উজান চ্যাটার্জি, অনির্বাণ ভট্টাচার্য প্রমুখ। আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। '

news24bd.tv/আলী