ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় নিন্দা

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় নিন্দা

ঠাকুরগাঁও প্রতিনিধি: 

মাদকের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করা হবে- এমন কথা জানতে পেরে নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিন এর জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটুকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার সন্ধ্যায় জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় সাংবাদিক লিটুকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যান।  এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জেলার গণমাধ্যম কর্মীরা।

রোববার ঠাকুরগাঁও প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ সকল সাংবাদিকবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা জানান।

এ ঘটনার আরো নিন্দা জানিয়েছেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল প্রমূখ।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী বলেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের ঊর্ধ্বতন পর্যায়ের হস্তক্ষেপ কামনা করছি।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, খবর পাওয়ার সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/কামরুল