বিবাহবার্ষিকীর আগে স্ত্রীকে ছাড়াই কার সঙ্গে ঘুরতে গেলেন নীল?

সংগৃহীত ছবি

বিবাহবার্ষিকীর আগে স্ত্রীকে ছাড়াই কার সঙ্গে ঘুরতে গেলেন নীল?

অনলাইন ডেস্ক

ছোটপর্দার  জনপ্রিয় টেলি তারকা দম্পতি অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা। সোশ্যাল মিডিয়ায় তাঁদের রসায়ন রীতিমতো ইর্ষা করায় অন্যদের। তাঁদের দুজনের দীর্ঘদিনের প্রেম পরিণতি বিয়েতে। রীতিমতো রাজকীয় কায়দায় বিয়ে সারেন নীল-তৃণা।

কিন্তু আচমকাই ছন্দপতন। বেশ কিছুদিন ধরেই নীল-তৃণাকে একসঙ্গে দেখা যাচ্ছে না। তা নিয়ে শুরু হয়েছে শোরগোল। এবার নাকি সম্পর্ক ভাঙছে এই জনপ্রিয় তারকা জুটির।

৪ ফেব্রুয়ারি তাদের বিবাহবার্ষিকী। তার আগেই স্বামী-স্ত্রী আলাদা আলাদা। দুবাইয়ে ঘুরে বেড়াচ্ছেন নীল। বিদেশে ঘোরার প্রতিটা মুহূর্ত তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে। তবে তাঁর দুবাই ট্রিপের সঙ্গী কিন্তু তৃণা নন। ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়ের স্বামী রাহুলকে। তবে কি সত্যিই সম্পর্কে চিড়?

 যদিও তৃণার কথায়, 'সব কিছুই ঠিক আছে। ' এক সাক্ষাৎকারে তৃণা বলেন, 'আমরা দু’জনেই কাজের বিষয়ে কোনও ঢিলেমি পছন্দ করি না। তাই এবার বিবাহবার্ষিকীটা আলাদা আলাদাই কাটবে, কিন্তু ভিডিও কল আছে। '

তবে এই প্রসঙ্গে নীল এখনও কোনো মন্তব্যই করেননি। ভবিষ্যতে নীল-তৃণা জুটির সম্পর্ক কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার অপেক্ষা ভক্তদের।

news24bd.tv/রিমু