তাড়িয়ে দিলেন স্বামী, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ সন্তানের জননী

প্রতীকী ছবি

তাড়িয়ে দিলেন স্বামী, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ সন্তানের জননী

অনলাইন ডেস্ক

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় সুমন (২৫) নামে এক যুবকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করেছেন চার সন্তানের জননী।  মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে যুবক প্রেমিকের বাড়িতে এ অনশন করেন ওই গৃহবধূ। প্রেমিক সবুজ ওই ওয়ার্ডের রহিম ফরাজীর ছেলে।

গৃহবধূ অভিযোগ করে বলেন, তিন বছর ধরে তার সঙ্গে সবুজের প্রেমের সম্পর্ক চলছিল।

এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় সবুজ গৃহবধূর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলোন। সম্প্রতি বিষয়টি তার স্বামী ও চার সন্তান জেনে যান। তার স্বামী তাকে ঘর থেকে বের করে দিলে এ বিষয়টি সবুজকে জানান তিনি। কিন্তু সবুজ তাদের প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেন।
 

এ ঘটনায় গৃহবধূর স্বামী অভিযুক্ত সবুজ ও তার বাবার নামে দক্ষিণ আইচা থানায় অভিযোগ দিলে সবুজের বাবা রহিম ফরাজীকে থানা পুলিশ আটক করে। পরে স্থানীয়রা ফয়সালা করে দেবেন বলে সবুজের বাবা রহিম ফরাজিকে থানা থেকে ছাড়িয়ে আনেন। কিন্তু দীর্ঘদিন হলেও এখন পর্যন্ত ফয়সালা না হওয়ায় রাতে তিনি বাধ্য হয়ে প্রেমিক সবুজের বাড়িতে এসে অনশন শুরু করেন।

এদিকে চার সন্তানের জননী অনশন করার পর থেকে অভিযুক্ত সবুজ বাড়ি থেকে পালিয়েছে। অভিযুক্ত সবুজ পলাতক থাকায় এ নিয়ে তার কোনও মন্তব্য পাওয়া যায়নি।

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, অনশনের বিষয়ে কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
news24bd.tv/আলী