পদ্মায় গোসলে নেমে দুই কলেজছাত্র নিখোঁজ 

সংগৃহীত ছবি

পদ্মায় গোসলে নেমে দুই কলেজছাত্র নিখোঁজ 

অনলাইন ডেস্ক

রাজশাহীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে দুই কলেজছাত্র নিখোঁজ হয়েছেন। শনিবার (১০ জুন) দুপুরে নগরীর শ্রীরামপুর এলাকায় এ ঘটনা ঘটে। তাদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল। আর স্বজনরা নদীপাড়ে বসে আহাজারি করছেন।

নিখোঁজ দুই কলেজছাত্র হলেন- নগরীর মেহেরচণ্ডী এলাকার সাইদুর রহমানের ছেলে গোলাম সারোয়ার সায়েম (১৯) এবং দরগাপাড়া এলাকার মৃত গাজী মঈন উদ্দিনের ছেলে রিফাত খন্দকার (১৯)। রাজশাহী মহানগর নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিখোঁজ দুজনেই রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র। সকালে ৭-৮ জন বন্ধু পদ্মার চরে ফুটবল খেলতে এসেছিলেন।

খেলা শেষে তারা নদীতে গোসলে নামেন। এ সময় সায়েম ও রিফাত নদীতে তলিয়ে যান।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের উপপরিচালক ওয়াহেদুল ইসলাম জানান, দুই ছাত্র নিখোঁজের পর স্থানীয়রা প্রথমে খোঁজাখুঁজি করেন। না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বর্তমানে চারজন ডুবুরি নদীর তলদেশে অভিযান চালাচ্ছেন। সন্ধান না পাওয়া পর্যন্ত অভিযান চলবে বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক