'শ্লীলতাহানি কোনো মজার ঘটনা নয়, ক্ষমার প্রশ্নই ওঠে না' 

সংগৃহীত ছবি

'শ্লীলতাহানি কোনো মজার ঘটনা নয়, ক্ষমার প্রশ্নই ওঠে না' 

অনলাইন ডেস্ক

টালিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। পর্দায় সাহসী রূপে হাজির হয়ে বারবার আলোচনায় এসেছেন তিনি। কিছুদিন আগে তার নতুন ছবি ‘শিবপুর’-এর প্রযোজকের বিরুদ্ধে হুমকির অভিযোগ এনেছিলেন তিনি।  ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, অভিনেত্রী প্রযোজকের বিরুদ্ধে হেনস্তা ও ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগ এনেছেন।

 

অবশেষে সেই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে গতকাল মঙ্গলবার।  ‘শিবপুর’ মুক্তি পাচ্ছে আগামী ৩০ জুন।  ‘শিবপুর’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে পরিচালক অরিন্দম ভট্টাচার্য নিজেই নাকি প্রচার অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি! এদিকে ট্রেলার মুক্তির অনুষ্ঠানে থাকা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা।

গতকাল মঙ্গলবার রাতে ফেসবুকে একটি দীর্ঘ পোস্টে অভিনেত্রী লেখেন, 'যাঁরা গত কয়েক দিন ধরে আমায় ফোন এবং মেসেজে জিজ্ঞাসা করছিলেন ‘শিবপুর’-এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে আমি যাব কি না, তাঁদের বলার যে, আমি যাব না, এটাই তো স্বাভাবিক! প্রথম কথা, আমি কলকাতায় নেই।

আর যদি থাকতামও শহরে, তা হলেও অনুষ্ঠানে যেতাম না। '

স্বস্তিকা আরও লেখেন, 'শ্লীলতাহানি কোনো তুচ্ছ ঘটনা নয়। কোনো ক্ষমা নেই এর। প্রযোজকেরা ভাবতে পারেন সব থিতিয়ে গিয়েছে, কিন্তু একেবারেই সেটা নয়। আমি ছেড়ে দেব না!'

এরপর অবশ্য নিজের ছবি নিয়ে কিঞ্চিৎ মমত্ববোধও প্রকাশ পায় স্বস্তিকার লেখায়। জানান, অনুষ্ঠানে গেলেন না ঠিকই, কিন্তু ট্রেলার মুক্তির পর নিশ্চয়ই শেয়ার করবেন অনুরাগীদের জন্য।

কিছু দিন আগেই প্রযোজক সন্দীপ সরকারের তরফে স্বস্তিকাকে ‘নগ্ন ছবির নমুনা’ পাঠানোর অভিযোগ প্রকাশ্যে আসে। তারপর ‘শিবপুর’-এর অন্যতম প্রযোজক অজন্তা সিংহ রায় অভিযোগ করেন, যাবতীয় ষড়যন্ত্রের মূলে রয়েছেন ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য।

news24bd.tv/রিমু