নাটোরে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

নাটোরে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়ায় সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার সকাল ১০টার দিকে উপজেলার সোনাপাতিল এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন দলিল লেখক রহুল আমিন, স্থানীয় বাসিন্দা জামিরুল ইসলাম, সাথি খাতুনসহ অন্যান্যরা।  

এ সময় বক্তরা বলেন, মালঞ্চি বাজার হতে বিহারকোল এলাকা পর্যন্ত চলাচলের প্রধান সড়কটি খানাখন্দে হয়ে চলাচলের অনুপযোগী হয়ে গেছে।

প্রতিনিয়ত বিভিন্ন যানবহন দুর্ঘটনায় পড়ে লোকজন আহত হয়। দীর্ঘদিনেও সড়কটি সংস্কার না হওয়ায় এই পথে চলাচলকারীরা চরম দুর্ভোগে পড়েছে। প্রতিনিয়িত স্কুল কলেজগামী শিক্ষার্থীরাও ভোগান্তির শিকার হয়। তাই দ্রুত আঞ্চলিক এই সড়কটি সংস্কারের জন্য জনপ্রতিনিধিদের কাছে দাবি জানান তারা।
 

মানববন্ধন চলাকালে বাগাতিপাড়া পৌরসভার মেয়র শরিফুল ইসলাম লেলিন উপস্থিত হয়ে বলেন, পৌরসভাটি ছোট হওয়ায় বরাদ্দ খুবই কম। ফলে ব্যয়বহুল এই বড় সড়কটির কাজ করা সম্ভব হচ্ছে না। তবে জনদুর্ভোগের কথা চিন্তা করে দুই-একদিনের মধ্যেই ইট ফেলে সড়কটি মানুষের চলাচলের উপযোগী করা হবে। আর সিসি ঢালাই দিয়ে সড়ক নির্মাণের জন্য অনেক আগে থেকেই উপজেলা প্রকৌশল দপ্তরের সাথে যৌথভাবে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। উপজেলা প্রকৌশলী আজিজুর রহমান জানান, চলতি মাসের শেষ সপ্তাহে রাস্তাটর পুনঃনির্মাণ কাজ শুরু হবে।

news24bd.tv/কামরুল