সিন্ডিকেটে আটকানো যাবে না ‘প্রিয়তমা’ : শাকিব খান

সংগৃহীত ছবি

সিন্ডিকেটে আটকানো যাবে না ‘প্রিয়তমা’ : শাকিব খান

অনলাইন ডেস্ক

সিন্ডিকেটের খপ্পরে পড়লেও 'প্রিয়তমা'কে আটকানো যাবে না বলে মন্তব্য করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এ কারণে কিছুটা হতাশা ও দুঃখ প্রকাশও করেছেন এ অভিনেতা।

শাকিব খান জানান, দর্শকরা টিকিট না পেয়ে বাড়ি ফিরে যাচ্ছে, বিষয়টি অযৌক্তিক। হল মালিকরা শোয়ের সংখ্যা বাড়িয়ে দিলেই তো দর্শকদের হতাশ হয়ে বাড়ি ফিরতে হয় না।

দর্শকরা যখন সপরিবার নিয়ে হলমুখী তখন দেশের হলগুলোতে চলছে সিন্ডিকেটের দৌরাত্ম্য। অভিযোগ উঠেছে, নির্দিষ্ট ছবির টিকিট বিক্রি করায় শাকিব ভক্তরা দেখতে পারছেন না প্রিয় অভিনেতার ছবি। টিকিট না পেয়ে বাধ্য হয়েই বাড়ি ফিরছেন তারা।

সিন্ডিকেটের বিষয়ে শাকিব খান বলেন, তারা কেন এমন করছেন তা আমার জানা নেই।

তবে সিন্ডিকেটের দৌরাত্ম্য দিয়ে ভালো কোনো সিনেমাকে দর্শকদের কাছ থেকে আটকে রাখা যায় না।

তবে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এরইমধ্যে ভাইরাল হয়েছে ‘প্রিয়তমা’ সিনেমার গান আর ডায়ালগ। 'কোরবানি', 'ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না', 'প্রিয়তমা' শিরোনামের গানগুলো এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

দেশজুড়ে ১০৭ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘প্রিয়তমা’ সিনেমাটি। প্রতিদিন ৪৫০ টির বেশি শো চলছে। সবকটিই হাউজফুল। এতে সুপারস্টার শাকিব খানের সাথে আরও রয়েছেন ভারতের ইধিকা পাল ও শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, লুৎফুর রহমান খান সীমান্ত, লুৎফর রহমান জর্জ।

news24bd.tv/FA