কুড়িগ্রামের রৌমারীতে বিদ্যুৎস্পৃষ্টে ২ শিশুর মৃত্যু

কুড়িগ্রামের রৌমারীতে বিদ্যুৎস্পৃষ্টে ২ শিশুর মৃত্যু

হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

কুড়িগ্রামের রৌমারীতে বিদ্যুৎ চালিত মোটরের পানিতে গোসল করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাহি আক্তার ও বিন্দু আক্তার নামে ৯ বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৫ জুলাই) দুপুরে উপজেলার চরশৌলমারী ইউনিয়নের সোনাপুর গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত মাহি আক্তার সোনাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলামের মেয়ে এবং বিন্দু আক্তার ওই গ্রামের বদ্দু মিয়ার মেয়ে। আহত অপর শিশু নাম মারিয়া আক্তার (৮)।

সে একই গ্রামের ফজলুল হকের মেয়ে।

চরশৌলমারী ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল জানান, নিহত শিশুরাসহ কয়েকজন শিশু দুপুরে বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায়।

গোসল শেষে দ্বিতীয়বার তারা বাড়িতে এসে মোটরচালিত পানিতে গোসল করার সময় প্রথমে মাহি আক্তার বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় তাকে ছাড়াতে গিয়ে বিন্দু আক্তার ও মারিয়া আক্তার বিদ্যুৎস্পৃষ্ট হয়।

পরে তাদের চিৎকারে পরিবারের লোকজন এসে আহত শিশুদের উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা ছাত্তার দুই শিশুকে মৃত ঘোষণা করেন। আহত অপর শিশুটিকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি নিশ্চিত করেন। এ
ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপকুমার সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tvতৌহিদ