তামিমের অবসর নিয়ে অবশেষে মুখ খুললেন সাকিব

সংগৃহীত ছবি

তামিমের অবসর নিয়ে অবশেষে মুখ খুললেন সাকিব

অনলাইন ডেস্ক

তামিম ইকবালের হঠাৎ অবসরের ঘোষণায় বিমর্ষ গোটা ক্রিকেট অঙ্গন। গতকাল তামিমের অবসর ঘোষণার পর থেকেই বর্তমান থেকে অনেক সাবেক ক্রিকেটাররা বিদায়ী বার্তা দিয়েছেন। জানিয়েছেন নতুন জীবনের শুভেচ্ছা। তবে সেই তালিকা থেকে বাদ ছিলেন তামিমের একসময়ের সবচেয়ে কাছের বন্ধু সাকিব আল হাসান।

আজ শুক্রবার তামিমের অবসর নিয়ে মুখ খুলেছেন সাকিবও। এক ফেসবুক পোস্টে দীর্ঘদিনের সতীর্থের সঙ্গে কাটানো সময় নিয়ে লিখেছেন সাকিব। তামিমকে জানিয়েছেন ভবিষ্যতের জন্য শুভেচ্ছাও।  

নিজের অফিশিয়াল ভেরিফাইড অ্যাকাউন্টে সাকিব লিখেছেন, ‘২০০৩ সাল থেকে জাতীয় দলের হয়ে অনূর্ধ্ব-১৫ স্তরে আমাদের একসাথে প্রথম পথ চলা এবং গত ২০ বছর ধরে আমরা আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলো একসঙ্গে ভাগ করে দৃঢ়বন্ধন এবং বন্ধুত্ব গড়ে তুলেছি।

’ 
 

সাকিব আরও লেখেন, বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী স্তরে নিয়ে যেতে আমরা অনেক ত্যাগ স্বীকার করেছি। তোমার আবেগ এবং আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে। একই লক্ষ্য অর্জনে, আমাদের দেশের জয়ের জন্য-আমরা একে অপরের শক্তির উপর নির্ভর করেছি।

তামিম না থাকলেও তাকে অনুপ্রেরণা ধরে মাঠে নামার প্রত্যয় জানিয়েছেন সাকিব, ‘তোমার রান এবং রেকর্ড নিজের পক্ষে কথা বলে। একজন খেলোয়াড় হিসেবে তুমি যা কিছু অর্জন করেছো, আমরা সতীর্থরা তার জন্য অত্যন্ত গর্বিত। তোমার সঙ্গে মাঠের মাঝখানে না থাকাটা অদ্ভুত হবে। কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব তখন তোমার আগুন আমাদের সবার ভিতরে জ্বলবে। ’

এরপর তামিমের ক্রিকেট পরিবর্তী জীবনের সফলতা কামনা করে সাকিব আরও লেখেন, ‘তুমি তোমার নতুন জীবনে ছক্কা হাঁকাতে থাকো এবং তোমার প্রিয়জনদের সঙ্গে মুহূর্তগুলো উপভোগ করো। ’

news24bd.tv/SHS