নানা বাড়ি যাওয়ার পথে কিশোরীকে ধর্ষণ

প্রতীকী ছবি

নানা বাড়ি যাওয়ার পথে কিশোরীকে ধর্ষণ

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুর সদর উপজেলায় নানা বাড়ি বেড়াতে যাওয়ার পথে (১৪) বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (০৭জুলাই) বিকালে ছিলারচর ইউনিয়ন পরিষদের তিন নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে কিশোরীকে অসুস্থ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। এ ধর্ষণের ঘটনায় শনিবার (০৮ জুলাই) সকাল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে ভুক্তভোগী বাবা।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের ছিলারচর গ্রামের ওই কিশোরী তার নানা বাড়ি বেড়াতে যাওয়ার পথে এ সময় ওৎ পেতে থাকা একই গ্রামের জলিল তস্তার বখাটে পুত্র শওকত তস্তা তাকে তার মুখ চেপে রাস্তার পাশে একটি বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ধর্ষণের ঘটনা জানতে পেরে ওই কিশোরী বাবা বাদী হয়ে মাদারীপুর থানায় ধর্ষক শওকত তস্তাকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।  

ভুক্তভোগীর বাবা বলেন, ওর মা ওদের চার বছর রেখে মারা গেছে। এরপর আমি ওদের লালন পালন করে বড় করেছি।

আমি আমার সন্তানদের মুখের দিকে তাকিয়ে কখনও বিয়ে-শাদী করি নাই, আমি ভ্যান চালাই খাই। আমার মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেছে শওকত তস্তা তাই আমি তার বিরুদ্ধে মামলা করেছি। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

প্রতিবেশী বাবুল ফকির বলেন, আমরা সরকারি ঘরে থাকি আমাদের জায়গা জমি ঘর বাড়ি নাই সরকারের ঘরে থাকি। আমাদের মেয়ের যে খারাপ কাজ করেছে আমরা শওকত তস্তার সরকারের কাছে বিচার চাই।  

অভিযুক্তর বাবা জলিল তস্তা বলেন, আমার ছেলে এই কাজ করেছে কি না আমি জানি না।  

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/কামরুল

এই রকম আরও টপিক