মেয়েকে নিয়ে হাসপাতালে একা বিপাশা, কী কারণে পাশে ছিলেন না স্বামী কর্ণ?

সংগৃহীত ছবি

মেয়েকে নিয়ে হাসপাতালে একা বিপাশা, কী কারণে পাশে ছিলেন না স্বামী কর্ণ?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী বিপাশা বসু। বিয়ের ছ’বছরের মাথায় মাতৃত্বের সুখ পান এই অভিনেত্রী। কন্যা সন্তানের জন্ম তিনি। সাধ করে মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিংহ।

মেয়ের বয়স ন’মাস। তবে মেয়ে জন্মের পর থেকেই অসুস্থ। সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে একটি লাইভ অনুষ্ঠানে এসে মেয়ের অসুস্থতার কথা বলতে গিয়ে চোখে পানি বিপাশার। জীবনের কঠিন সময়ে মেয়েকে নিয়ে একা হাসপাতালে ছিলেন অভিনেত্রী।
পাশে পাননি স্বামী কর্ণ সিংহ গ্রোভারকে। মেয়ে-সন্তানকে ছেড়ে কোথায় ছিলেন কর্ণ?

জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডি-তে ভুগছিল কর্ণ-বিপাশার মেয়ে। জন্মের পর হৃৎপিণ্ডে দুটি ফুটো ধরা পড়ে দেবীর। একরত্তির অসুস্থতার কথা জানার পরেই ভেঙে পড়েন বিপাশা ও কর্ণ।

বিপাশা জানান, মাত্র তিন মাস বয়সেই ওপেন হার্ট সার্জারি করা হয় দেবীর। সেই সময়ে চিকিৎসকেরা বলে দিয়েছিলেন, মেয়ের যেন কোনও ভাবে ফুসফুসে সংক্রমণ না হয়। মেয়ের জন্মের পর ১৫ দিন একাই লড়াই চালিয়ে ছিলেন বিপাশা। পাশে ছিলেন না করণ। পরিবারের কাউকে কাছে ঘেঁষতে দেননি অভিনেত্রী।

নেহা ধুপিয়াকে বিপাশা জানান, আইভিএফ-এর মাধ্যমে সন্তানধারণ করেন তিনি। বিপাশার কথায়, ‘‘দেবীর জন্মের পর থেকে ৪০টা রাত ঘুমোইনি। সন্তানের জন্ম দেওয়ার পর কী ঘটছে সেই ব্যাপারটা উপলব্ধি করতে, সেটার সঙ্গে ধাতস্থ হতে সময় লেগে গিয়েছিল। এর মধ্যে ১৫ দিন করণ আমার সঙ্গে ছিল না। ও তো শহরেই ছিল না। একটা ছবির শ্যুটিংয়ে ওকে বাইরে থাকতে হয়েছিল। ও ছবিটা ছাড়তে চেয়েছিল। কিন্তু তা সম্ভব হয়নি। আমি একা ছিলাম। পরিবারকে জানাইনি। সকলে ভাবছিল কেন এমন ব্যবহার করছি। মেয়েকে বাঁচাতে বদ্ধপরিকর ছিলাম। ’’

মাস কয়েক আগে ধুমধাম করে দেবীর মুখে ভাতের অনুষ্ঠানও আয়োজন করেন তারকা দম্পতি।

news24bd.tv/TR