‘প্রিয়তমা’র সাফল্যে ২৬ লাখ টাকার গাড়ি উপহার পেলেন পরিচালক 

‘প্রিয়তমা’র সাফল্যে ২৬ লাখ টাকার গাড়ি উপহার পেলেন পরিচালক 

অনলাইন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা ব্যাপক সাড়া ফেলেছে। ঈদুল আজহায় মুক্তি পাওয়া সিনেমাটি টানা আট সপ্তাহ ধরে দেশ ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে চলছে। সিনেমার গান, গল্প, নির্মাণ নিয়ে একের পর এক প্রশংসায় ভাসছে সিনেমাটির টিম। ‘প্রিয়তমা’র এমন সাফল্যে নিজ উদ্যোগে পরিচালক হিমেল আশরাফকে গাড়ি উপহার দিলেন প্রযোজক আরশাদ আদনান।

এমন চিত্র ঢালিউডে নতুন। এর আগে কোনো পরিচালককে ছবির সাফল্যে প্রযোজক গাড়ি উপহার দিয়েছেন, এমন নজির তেমন একটা নেই। প্রযোজকের কাছ থেকে গাড়ি উপহার পেয়ে আনন্দিত পরিচালকও।

প্রযোজক আরশাদ আদনানের কাছ থেকে উপহার পাওয়া টয়োটা এক্সিও ২০২০ মডেলের সাদা রঙের গাড়িটির একটি স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করেছেন পরিচালক হিমেল আশরাফ।

সেখানে তিনি প্রযোজকের প্রতি কৃতজ্ঞতা পোষণ করে লিখেছেন, ‘প্রিয়তমার সাফল্যে নতুন গাড়ি উপহার দেওয়ার জন্য ধন্যবাদ আরশাদ আদনান ভাইয়া। ’

জানা যায়, এই গাড়ির দাম ২৬ লাখ টাকা।  সোমবার রাতে উপহারটি পেয়েছেন তিনি।

গতকাল মঙ্গলবার গণমাধ্যমে হিমেল আশরাফ বলেন, ‘দেশ-বিদেশের দর্শকেরা এখনো ছবিটি দেখছেন। নিজেদের আড্ডায় ছবির গল্প আর গান নিয়ে আলোচনা করছেন। এসব খুশির মধ্যে থাকতে থাকতেই আদনান ভাইয়া গাড়ি উপহার দিলেন, এটা সত্যিই অন্য রকম আনন্দের ও ভালো লাগার। সিনেমার সাফল্যে প্রযোজকের কাছ থেকে এমন উপহার পরিচালকের জন্য ভীষণ অনুপ্রেরণার। আমি খুশি, সত্যিই অনেক অনেক খুশি। ’

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। আরও আছেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, কাজী উজ্জ্বল, এলিনা শাম্মী, ডন, শহীদ উন নবীসহ আরও অনেকে।

news24bd.tv/TR