এক শিয়ালের কামড়ে ১৫ জন হাসপাতালে

সংগৃহীত ছবি

এক শিয়ালের কামড়ে ১৫ জন হাসপাতালে

অনলাইন ডেস্ক

নীলফামারীর সৈয়দপুরে একটি শিয়ালের কামড়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৯টায় পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের পাটোয়ারীপাড়ায় এ ঘটনা ঘটে।  

সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট  হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসা আহতদের মধ্যে ৯ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- জাহিদ হোসেন (২৮), সুদর্শন রায় (৩০), নির্মল কুমার (৩৫), হাবিবুর রহমান (১৫), খাদিমুল ইসলাম (২৯), হাসানুর আলী (৩৪), জুয়েল হোসেন (২৫), আজিজুল হক (৬৪) ও আলী হোসেন (৬৯)।

প্রত্যক্ষদর্শী সাজ্জাদ হোসেন বলেন, সকাল ৯টার দিকে একটি শিয়াল পাশের একটি বাঁশঝাড় থেকে আকস্মিক বের হয়ে আসে। এরপর শিয়ালটি তার সামনে যাকে পেয়েছে তাকেই কামড়াতে থাকে। এভাবে শিয়ালটি অতি অল্প সময়ে পাটোয়ারীপাড়া সংলগ্ন খড়খড়িয়াপাড়া, মনছুরের মোড় এলাকার অন্তত ১৫ জনকে কামড়ে রক্তাক্ত জখম করেছে। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান।

সৈয়দপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী মো. মনোয়ার হোসেন হায়দার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শিয়ালের কামড়ে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। আর বিক্ষুব্ধ মানুষজন ওই শিয়ালটিকে পিটিয়ে মেরে ফেলেছে বলে জানান তিনি।  

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদা সিদ্দিকা রিয়া জানান, দুপুর ১২টা পর্যন্ত শিয়ালে কামড়ে আহত রোগীদের ৯ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তাদের ভ্যাকসিন নেওয়ার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে গুরুতর আহত হাবিবুর রহমান হাবিব নামের এক কিশোরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মুখে ও পায়ে শিয়ালের কামড়ের ক্ষত রয়েছে।

news24bd.tv/আইএএম