ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, শ্রমিকলীগ নেতার নামে মামলা

ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, শ্রমিকলীগ নেতার নামে মামলা

অনলাইন ডেস্ক

কুমিল্লার চান্দিনায় মাদরাসার এক ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে এক অটোচালককে (১৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৯ অক্টোবর) সকালে মাদরাসা ছাত্রীর মা বাদী হয়ে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তার অটোরিকশা চালক চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের পরচঙ্গা গ্রামের বাসিন্দা। ঘটনার সঙ্গে অভিযুক্ত রুবেল ও ইউসুফ মহিচাইল ইউনিয়নের সদ্য ঘোষিত শ্রমিক লীগ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, চান্দিনার এক মহিলা মাদরাসার ছাত্রী গত শনিবার (৭ অক্টোবর) বিকেলে মায়ের কিস্তির টাকা জমা দিয়ে সাব্বিরের অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে মহিচাইল গ্রামের রুবেল, ইউসুফসহ ৩ জন অটোরিকশায় উঠে চোখ বেঁধে তাকে তুলাপুকুরিয়া এলাকায় নিয়ে গনধর্ষণ করে।

ভুক্তভোগী ছাত্রী জানায়, আমার চোখ বাঁধা রাখায় কে বা কয়জন ধর্ষণ করেছে বলতে পারছি না। তবে শুরু থেকে তারা ৪ জন ছিল। ধর্ষণের পর রাস্তায় নিয়ে আমার চোখ খুলে আমাকে ছেড়ে দেয়।

পরবর্তীতে আমি বাড়িতে গিয়ে আমার পরিবারকে বিষয়টি জানাই।

এদিকে সোমবার সরেজমিন গিয়ে জানা যায়, শনিবার ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠে এলাকার কিছু মাতাব্বর। এ ঘটনায় রোববার (৮ অক্টোবর) বিকেলে স্থানীয় একটি সালিসও বসে। ওই সালিসে টাকার বিনিময়ে রফাদফা করতে চাইলে অস্বীকৃতি জানায় ভিকটিমের পরিবার। সোমবার থানায় লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগীর মা।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, সোমবার সকালে অভিযোগ পাওয়ার পর সাব্বির নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় তিনজনের নামে ও অজ্ঞাতনামা একজনকে আসামি করে থানায় ধর্ষণের মামলা হয়েছে।

এই রকম আরও টপিক