সিরাজগঞ্জে দুই বন্ধু খুনের মামলায় গ্রেপ্তার ৪

সংগৃহীত ছবি

সিরাজগঞ্জে দুই বন্ধু খুনের মামলায় গ্রেপ্তার ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ সদর উপজেলার ইছামতি গ্রামে দুই বন্ধুকে কুপিয়ে হত্যা মামলায় প্রধান আসামিসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা ও সিরাজগঞ্জের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সদর থানা ও গোয়েন্দা পুলিশ এদের গ্রেপ্তার করে।  

গ্রেপ্তারকৃতদের মধ্যে মামলার প্রধান আসামি হলেন সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামের হায়দার আলীর ছেলে মেরাজুল ইসলাম (২৬)। অন্য তিনজন হলেন একই গ্রামের বেলায়েত খানের ছেলে লোকমান খান (২৮), চকচণ্ডি গ্রামের আব্দুল খালেকের ছেলে সবুজ (৩১) ও একই গ্রামের ইমান আলীর ছেলে বাবু শেখ (৩০)।

 

এর আগে শনিবার রাতে নিহত আলামিনের বড় ভাই হাবিবুর রহমান বাদি হয়ে ৩১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৭-৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।  

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, হত্যার ঘটনায় ৩১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়। ঢাকা ও সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রসঙ্গত, জেলা সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামের ফরহাদ হোসেনের ছেলে আলামিনের পরিবারের সঙ্গে একই গ্রামের হায়দার আলীর পরিবারের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জেরে গত বৃহস্পতিবার রাতে আল-আমিন ও তার বন্ধু আল-আমিন শেখের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলায় চালায় হায়দার আলীর লোকজন। ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আল আমিনের। গুরুতর আহত হন তার বন্ধু আল-আমিন শেখ। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আলামিনের বড় ভাই হাবিবুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করেন।

news24bd.tv/আইএএম